কাশিয়ানীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৪

সিল্কসিটিনিউজ ডেস্ক:

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস ও ইট ভর্তি পিকআপের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত ও অন্তত ১৪ বাসযাত্রী আহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুর পৌনে ১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাসস্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-কাশিয়ানী উপজেলার জঙ্গল মুকুন্দপুর গ্রামের রুকু শেখের ছেলে পিকআপচালক শাজাহান শেখ (৪৫), রাতইল গ্রামের নজরুল মোল্লার ছেলে পিকআপের হেলপার নয়ন মোল্লা (২৫), একই উপজেলার ভূতপাশা গ্রামের বরকত মিয়ার ছেলে হেলপার সোহাগ মিয়া (২৮) ও বাসযাত্রী বাগেরহাট জেলা মহিলা পরিষদের সভানেত্রী শিল্পী সমাদ্দার (৫০)।

আহতদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল, ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এ দুর্ঘটনার সত্যতা স্বীকার করে কাশিয়ানী ও মুকসুদপুর অঞ্চলের সহকারি পুলিশ সুপার (সার্কেল) হুসাইন মোহাম্মদ রায়হান ও কাশিয়ানী থানার ওসি মোঃ আজিজুর রহমান বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী বলেশ্বর পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছলে ইট বোঝাই একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি রাস্তার পাশে খাদে পানিতে পড়ে যায় এবং পিকআপটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে পিকআপচালক ও এক হেলপার ঘটনাস্থলেই মারা যায়।

তারা আরো বলেন, আহতদের মধ্যে শিল্পী সমাদ্দারকে গোপালগঞ্জ আড়াইশ শয্যা জেনারেল হাসপাতালে এবং নয়ন মোল্লাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে এই দুজনের মৃত্যু হয়। পরে নিহতদের পরিবারের আবেদনের ভিত্তিতে লাশ হস্তান্তর করা হয়।

সূত্র: কালের কন্ঠ