কারাগারে কয়েদিকে পিটিয়ে হত্যা!

কিশোরগঞ্জ জেলা কারাগারে এক কয়েদিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে সাইদুর মিয়া নামের অপর কয়েদির বিরুদ্ধে। এ ঘটনায় আহত হয়েছেন আরেকজন। গতকাল সোমবার রাত সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত কয়েদির নাম আবদুল হাই (২৭)। তিনি কিশোরগঞ্জ সদরের শিমুলিয়া রশিদাবাদ এলাকার ইসরাইল মিয়ার ছেলে। অভিযুক্ত সাইদুর মিয়া তাড়াইল উপজেলার কালনা মাইজপাড়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে।

ওই ঘটনায় আহত কয়েদি জাহাঙ্গীরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। জাহাঙ্গীর নিকলী উপজেলার নয়াহাটি গ্রামের শাহজাহান মিয়ার ছেলে।

জানা গেছে, অভিযুক্ত কয়েদি সাইদুর মিয়া ও নিহত আবদুল হাই কারাগারের একই সেলে ছিলেন। সাইদুর নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলার আসামি। গতকাল সোমবার দিবাগত রাতে ওই সেলের বাথরুমের দরজার কাঠ ভেঙে আবদুল হাই ও জাহাঙ্গীরকে বেধড়ক পেটান সাইদুর মিয়া। এতে ঘটনাস্থলেই মারা যান আবদুল হাই। এ ঘটনায় জাহাঙ্গীরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম সাংবাদিকদের জানান, এ ব্যাপারে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মাসউদকে আহ্বায়ক এবং অতিরিক্ত পুলিশ সুপার ও ডিপুটি সিভিল সার্জনকে সদস্য করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি করা হয়েছে। তদন্ত কমিটিকে শিগগিরই প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

সূত্র:আমাদেরসময়