বুধবার , ২২ ডিসেম্বর ২০২১ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কাজল কি অন্তঃসত্ত্বা?

Paris
ডিসেম্বর ২২, ২০২১ ১০:২৩ পূর্বাহ্ণ

দক্ষিণি নায়িকা কাজল আগারওয়ালের মা হওয়ার খবর এখন আলোচনায়। গুঞ্জন চলছে, এই নায়িকা এখন অন্তঃসত্ত্বা।

গত বছরের ৩০ অক্টোবর কাজল তার দীর্ঘ সময়ের প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেন। বিয়েতে দুই পরিবারের কাছের কিছু সদস্য আর ঘনিষ্ঠ বন্ধু হাজির হয়েছিলেন। বিয়ের পর নব দম্পতি মধুচন্দ্রিমাতে মালদ্বীপে গিয়েছিলেন । মধুচন্দ্রিমার নানা রোমান্টিক ছবি কাজল সামাজিক যোগাযোগমাধ্যমে তার ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন।

এবার বেশ কিছুদিন ধরেই এই দক্ষিণি নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সরগরম চলচ্চিত্র দুনিয়া। আর মাঝপথে শুটিং বন্ধ করায় এই জল্পনা আরও তুঙ্গে।

সম্প্রতি ইনস্টাগ্রামে বন্ধুদের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেছেন ‘সিঙ্ঘম’-এর নায়িকা। সেখানেই তার পেটের স্ফীতি নজরে পড়েছে ভক্তদের। হালকা গোলাপি রঙের গা-চাপা পোশাক পরেছিলেন কাজল। তার উপরে লাল-সাদা ঢিলেঢালা জ্যাকেট। সেই ছবিগুলি ভাগ করে নিয়ে অনুরাগীরা শুভেচ্ছা জানাতে শুরু করেছেন তাকে।

কাজলের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সরগরম চলচ্চিত্র দুনিয়া
কাজলের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সরগরম চলচ্চিত্র দুনিয়া

কাজল এবং তার স্বামী গৌতম কিচলু অবশ্য এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। কানাঘুষো বলছে, দাম্পত্যের বয়স এক বছর পেরতেই তারা  সন্তানের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

দক্ষিণী চলচ্চিত্র শিল্পের খবর, সম্প্রতি একাধিক ছবির সুযোগ ফিরিয়ে দিয়েছেন কাজল। কমল হাসান এবং নাগার্জুনের পরবর্তী দু’টি ছবি নাকচ করে দিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, অন্তঃসত্ত্বা বলেই তিনি এই মুহূর্তে কাজ থেকে বিরতি নিয়েছেন।

 

সূত্রঃ যুগান্তর

সর্বশেষ - বিনোদন