করোনা আতঙ্ক: রাজশাহীতে খালেদা জিয়ার মুক্তি চেয়ে এক নারীর কাণ্ড

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া যেনো জেল খানাতে করোনা ভাইরাসে আক্রান্ত না হয় সেজন্য এক অদ্ভুদ কান্ড ঘটিয়েছে এক নারী কর্মী। খালেদা জিয়ার মুক্তির দাবির ফেস্টুন গায়ে জড়িয়ে রাজশাহী মহানগরী ঘুরে প্রচার চালিয়েছেন তিনি।

তার নাম রোকসানা বেগম টুকটুকি। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ( রাজশাহী বিভাগ), রাজশাহী জেলা মহিলা দলের সাবেক সভাপতি ও সাবেক রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের একজন নেত্রী।

করোনা ভাইরাস আতঙ্কের মাঝেই আজ সোমবার দুপুর ১ থেকে ২টা পর্যন্ত নগরীর সাহেব বাজার, নিউমার্কেট সহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে এ প্রচারণা চালান তিনি।

সারাবিশ্ব যখন করোনা ভাইরাসের আক্রমনে দিশেহারা। বাংলাদেশেও যখন করোনা পরিস্থিতি নিয়ে সরকার ও জনগন উভয় দিশেহারা, ঠিক তখনই বেগম খালেদা জিয়ার করোনা সংক্রমনের আশঙ্কায় তার একজন ভক্ত রোকসানা বেগম টুকটুকি এ ধরনের প্রচারনা চালান।

Image may contain: 2 people, outdoor

নিজের জীবনের ঝুকি নিয়ে কোন ভয় ভীতির তোয়াক্কা নাকরেই নিজের শরীরে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে ফেস্টুন পরিহিত অবস্থায় এ ব্যাতিক্রমধর্মী প্রচারনা বিষয়ে টুকটুকি বলেন, আমার নেত্রী আমার মা, আমি তাকে মায়ের মত সম্মান করি, সারা দেশের মানুষ যখন মারাত্বক করোনা ভাইরাসের সংক্রমন নিয়ে আতংকিত তখন আমি আমার মা দেশনেত্রীর সংক্রমনের আশঙ্কা করছি। বেগম খালেদা জিয়া একজন ৭৫ বয়সী বৃদ্ধা মহিলা সে নানাবিধি রোগে আক্রান্ত। তার রোগ প্রতিরোধ ক্ষমতা এখন অনেক কম যে কোন সময় আমার মা এই ভাইরাসে আক্রান্ত হতে পারেন।

তাই আমি ব্যক্তিগত ভাবে এবং আমার দলের পক্ষ থেকে অবিলম্বে মানবিক দিক বিবেচনা করে আমার মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শর্তহীন মুক্তির দাবী জানান।

স/অ