সোমবার , ২৩ মার্চ ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘করোনার মধ্যেই’ ঢাকঢোল পিটিয়ে বিয়ে করলেন ইংলিশ পেসার

Paris
মার্চ ২৩, ২০২০ ৬:০৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

২ বছর চুটিয়ে প্রেম করার পর অবশেষে বিয়ে করলেন ইংলিশ পেসার রায়ান সাইডবটম। পাত্রী ড্যান্সিং অন আইস তারকা ও ইভেন্ট ম্যানেজমেন্ট নির্বাহী ম্যাডেলিন কস্টিগান। এটি তাদের দ্বিতীয় বিয়ে।

৪২ বছর বয়সী সাইডবটমের আগে একবার বিয়ে হয়। সেই ঘরের তার দুই সন্তান আছে। এর আগে একবার বিয়ের পিঁড়িতে বসেন কস্টিগানও। সেই সংসারের তার এক সন্তান আছে।

গেল শুক্রবার ইংল্যান্ডের নর্দাম্বারল্যান্ডের প্রখ্যাত চার্লটন হলে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে বিয়ে করেন সাইডবটম ও কস্টিগান। তাতে দুজনেরই বন্ধু-বান্ধব ও আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন।

হাজির ছিলেন সাইডবটমের সাবেক সতীর্থ লিয়াম প্লাঙ্কেট, অ্যালেক্স টিউডররা। ওই অনুষ্ঠানেই ভিডিওবার্তায় তাকে অভিনন্দন জানান রবি উইলিয়ামস, অ্যালান শিয়ারার, কেভিন কিগান, ফিল টাফনেলের মতো সংগীত ও ক্রীড়া জগতের সেলেব্রেটিরা।

ঢাকঢোল পিটিয়ে গাঁটছড়া বাঁধার পরদিনই লকডাউন হয়ে যায় যুক্তরাজ্য। যেকোনো জায়গায় একসঙ্গে বেশি মানুষের উপস্থিতি নিষিদ্ধ করে ব্রিটিশ সরকার। এজন্য নিজেকে ‘সৌভাগ্যবান’ মনে করছেন সাইডবটম। মূলত করোনাভাইরাসের কারণে বিয়েটা পিছিয়ে না যাওয়ায় এমনটি মনে করছেন তিনি। কারণ, সাবেক ইংলিশ পেসার বিয়ে করেছেন ওই নিষেধাজ্ঞা কার্যকর হওয়ার ঠিক একদিন আগে।

অনুষ্ঠান শেষে হ্যালো ম্যাগাজিনকে হাঁপ ছেড়ে বাঁচার কথা জানান সাইডবটম। তিনি বলেন, যেভাবে পরিকল্পনা করেছিলাম, ঠিক সেভাবেই বিয়েটা উদ্‌যাপন করতে পেরেছি। এজন্য নিজেদের খুব ভাগ্যবান মনে হচ্ছে। এটি দারুণ একটা দিন ছিল। আমাদের দুজনের জন্যই খুব বিশেষ মুহূর্ত ছিল। শুরু থেকে শেষ পর্যন্ত অসাধারণ সময় কাটিয়েছি আমরা।

এদিকে প্রাণঘাতী করোনার কারণে সব অনুষ্ঠান বাতিল করায় লন্ডনকে স্বাগত জানিয়েছেন সাইডবটম। তিনি বলেন, যাদের অনুষ্ঠান স্থগিত করতে হয়েছে, তাদের জন্য খারাপ লাগছে। তবে বৃহত্তর স্বার্থটা দেখতে হবে আমাদের। সবকিছুর আগে দেশের জনগণের স্বাস্থ্য। এরপর অন্য কিছু। অবশ্য আড়ম্বরভাবে বিয়ে করতে পারলেও মধুচন্দ্রিমাটা বাতিল করতে হয়েছে নবদম্পতিকে।

তথ্যসূত্র: ডেইলি মেইল/হ্যালো ম্যাগাজিন।

সর্বশেষ - খেলা