করোনায় মারা গেলেন নারায়ণগঞ্জ জেলা জাপার আহবায়ক আবুল জাহের

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (১৪ আগস্ট) দিনগত রাত ৩টায় রাজধানীর আনোয়ার খান মর্ডান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, চার মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার (১৫ আগস্ট) দুপুরে তাঁর মরদেহ নারায়ণগঞ্জ নেওয়া হলে সেখানে তাঁকে শেষ শ্রদ্ধা জানান নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিন হায়াত আইভী, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য (এমপি) এ কে এম সেলিম ওসমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার কাজলসহ রাজনীতিবিদ, সামাজিক নেতারা।

বন্দর নাসিম ওসমান মডেল হাইস্কুলে আবু জাহেরের জানাজার আগে বক্তৃতায় এমপি সেলিম ওসমান সবার কাছে দোয়া চান ও জাহেরের মৃত্যুতে জাতীয় পার্টি একজন দক্ষ এবং পরিচ্ছন্ন রাজনীতিবিদকে হারিয়েছেন বলেও মন্তব্য করেন। পরে বন্দর শাহী মসজিদ এলাকার হাফেজীবাগ কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

 

সূত্রঃ কালের কণ্ঠ