করোনামুক্ত বিশ্বের প্রার্থনা ক্রিকেটারদের

সিল্কসিটিনিউজ ডেস্ক:

করোনা পরিস্থিতিতে ঘরবন্দি ক্রিকেটাররা। সবাই ঘরে বসে এবারের বাংলা নববর্ষ উদযাপন করেছেন। বিষণ্ণ বৈশাখে ক্রিকেটারদের প্রত্যাশা করোনামুক্ত বিশ্ব হোক সবার জন্য।

বাংলাদেশ দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ফেসবুকে লিখেছেন, পহেলা বৈশাখ বাংলা বছরের প্রথম দিন। বাঙালি জীবনের এক বর্ণিল দিন। প্রতি বছর দিনটি আনন্দ-উৎসবে কাটে। এবার করোনায় উৎসব হয়নি। পরিবারের সবাইকে নিয়ে দিনটা পালন করেছি।

তিনি বলেন, উৎসবের চেয়ে পুরো বিশ্ব এখন করোনামুক্ত হওয়ার আশা করছে। ঘরে থাকতে হবে। সৃষ্টিকর্তার দয়া ও কৃপা ছাড়া করোনার হাত থেকে নিস্তার নেই।

টেস্ট অধিনায়ক মুমিনুল হক বলেন, পহেলা বৈশাখ আমাদের জাতীয় উৎসব। সবাই আমরা এ উৎসবে শামিল হই। এখন উৎসবের চেয়ে করোনামুক্ত হওয়াই কামনা সবার।

মোস্তাফিজুর রহমান বলেন, আমার মতো ঘরকুনো মানুষের জন্য ভালোই হয়েছে। যদিও এ রকম দিন কেউ আশা করে না। আশা করি, দ্রুত আমরা করোনামুক্ত হব।

ফেসবুকে পহেলা বৈশাখে সবাইকে শুভেচ্ছা ও করোনামুক্ত বিশ্ব কামনা করে স্ট্যাটাস দিয়েছেন ক্রিকেটাররা। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল লেখেন, সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। ঘরে থাকুন, সুস্থ থাকুন। আশা করি, ভবিষ্যতে পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী বছরগুলোতে বাংলা নববর্ষ উদযাপন করব।

উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম লিখেছেন, সারাবিশ্ব করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করছে। আমাদের দেশও ব্যতিক্রম নয়। যারা প্রত্যক্ষভাবে এ ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করে যাচ্ছেন, যাতে আমরা নিরাপদে থাকতে পারি, তাদের মন থেকে সালাম এবং অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 

সুত্রঃ যুগান্তর