করোনাভাইরাস: বাঘায় সকল অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশ ডিসি’র

বাঘা প্রতিনিধি:
উপজেলা পর্যায়ে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ে জেলা প্রশাসকের সাথে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে এক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় জেলা প্রশাসকের সাথে বাঘা উপজেলা প্রশাসনের সাথে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সভা কক্ষে নির্বাহী কর্মকর্তা শাহিন রেজার সভাপতিত্বে আয়োজিত সভায় জেলা প্রশাসক হামিদুল হক ভিডিও কনফারেন্স এর মাধ্যমে বলেন, সম্প্রতি যারা বিদেশ থেকে এসেছেন এবং তাদের সংস্পর্শে যারা রয়েছেন তাদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ করার নির্দেশ দেন। সেই সাথে জনসমাগম, সভা, মিছিল, মিটিং, সেমিনার, রাজনৈতিক ও সামাজিক অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। এমনকি কোন প্রতিষ্ঠান, বিভিন্ন মোড় ও চায়ের স্টলে আড্ডা, বিনোদন কেন্দ্রে ঘোরাঘুরি ও কমিউনিটি সেন্টারে অনুষ্ঠান আয়োজন থেকে নাগরিকদের বিরত রাখাসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধি রোধে বাজার মনিটরিংয়ের ব্যবস্থা গ্রহণ করতেও উপজেলা প্রশাসনকে নির্দেশ দেয়া হয়।

আয়োজিত সভায় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড: লায়েব উদ্দিন লাভলু, বাঘা পৌর মেয়র আব্দুর রাজ্জাক, সহকারি কমিশনার ভুমি আলপনা ইয়াসমিন, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন, উপজেলার সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সাংবাদিক, ইমাম, সরকারি কর্মকর্তাগণ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

স/অ