করোনাকালে রাজশাহী বিভাগে জনতা ব্যাংকের ৮২ কোটি টাকা মুনাফা অর্জন

নিজস্ব প্রতিবেদক:

করোনার এই দুঃসময়ে ২০২০ সালে রাজশাহী বিভাগে জনতা ব্যাংকের ৮২.১৫ কোটি টাকা মুনাফা অর্জিত হয়েছে। এই সময়ে বিভাগটিতে প্রায় ২ হাজার কোটি টাকার ঋণ বিতরণ করা হয়েছে। সবমিলিয়ে জনতা ব্যাংকের বিভাগীয় পর্যায়ের যে লক্ষ্যমাত্রা নির্ধারিত ছিল তা ছাড়িয়ে গেছে। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকালে রাজশাহীর সারদা পুলিশ একাডেমির চেমনি মেমোরিয়াল মিলনায়তনে জনতা ব্যাংক লি. এর রাজশাহীর বিভাগীয় ব্যবস্থাপক সম্মেলন-২০২১ এ এসব তথ্য জানানো হয়।

বিভাগীয় জেনারেল ম্যানেজার মো. সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জনতা ব্যাংককের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছালাম আজাদ। ব্যাংকটি রাজশাহী এরিয়া অফিসের ডিজিএম তাপস কুমার মজুমদার ও বিভাগীয় অফিস রাজশাহীর এসপিও আঞ্জুমান আফরোজের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জব্বার।

সম্মেলনে ব্যাংকটির প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার মো. শহিদুল ইসলাম, মো. মাসফিউল বারি, মো. আবুল মনসুর, ময়মনসিংহ বিভাগের জিএম মো. কামরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে রাজশাহী বিভাগের ৭টি এরিয়ার ৭ জন এরিয়া প্রধান এবং ১৪৮ টি শাখার শাখা ব্যবস্থাপক ও অন্যান্য নির্বাহীবৃন্দ অংশগ্রহণ করেন।

সম্মেলনে জনতা ব্যাংক লি., রাজশাহী বিভাগের ২০২০ সালের ব্যবসায়িক সূচক নিয়ে অনুপুঙ্খ পর্যালোচনা করেন ব্যাংকের এমডি এন্ড সিইও আব্দুছ ছালাম আজাদ। এসময় তিনি ২০২১ সালের বিভিন্ন সূচকের টার্গেট অর্জনে কর্মকৌশল সম্পর্কে গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করেন।

পরে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সম্মেলন শেষ হয়। যেখানে বাংলা ও বাঙালির চিরায়ত সঙ্গীত, নৃত্য ও গম্ভীরা পরিবেশন করা হয়।

এএইচ/এস