শুক্রবার , ৫ জুলাই ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কত সম্পত্তির মালিক জাহ্নবী

Paris
জুলাই ৫, ২০২৪ ৯:০৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :
বলিউড ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে অতি পরিচিত মুখ জাহ্নবী কাপূর। তার সাত বছরের ক্যারিয়ারে বলিউডে শক্ত অবস্থান তৈরি করে নিয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি তার অভিনীত ছবি মিস ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ মুক্তি পেয়ে আলোচনায় তিনি। দিন দিন বাড়ছে অভিনেত্রীর পরিচিতি। তাই তো অভিনয়ের পাশাপাশি জাহ্নবীর ব্যক্তিগত জীবন নিয়েও তার অনুরাগীদের বিস্তর আগ্রহ রয়েছে।

জাহ্নবীর বিলাসবহুল পোশাক থেকে বাড়ি- প্রায় সবই সংবাদের শিরোনাম হয়। বর্তমানে অভিনেত্রীর ঠিক কতটা সম্পত্তি রয়েছে- সম্প্রতি তার একটি তথ্য প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

জানা যায়, এই মুহূর্তে ভারতীয় টাকার প্রায় ৮২ কোটি টাকার সম্পত্তির মালিক জাহ্নবী। মুম্বাইয়ের বান্দ্রার এক বিলাসবহুল এলাকায় বাবা বনি কাপুর ও বোন খুশি কাপুরের সঙ্গে থাকেন এই অভিনেত্রী।

সম্প্রতি নিজে একটি দোতলা বাড়ি কিনেছেন জাহ্নবী। মুম্বাইয়ে অবস্থিত এই বিলাসবহুল ফ্ল্যাটের দাম ৬৫ কোটি রুপি। জাহ্নবীর এই দোতলা বাড়িতে রয়েছে ব্যক্তিগত সুইমিং পুল। রান্নাঘরেও রয়েছে বিশেষ চমক। বাড়ির বাইরে রয়েছে বিরাট বাগান। এছাড়াও চেন্নাইতেও দেড় কোটি রুপি মূল্যের আরও একটি বাড়ি আছে জাহ্নবীর।

জাহ্নবী বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ির মালিকও। তার সংগ্রহে যেসব গাড়ি রয়েছে, সেগুলোর প্রত্যেকটির মূল্য ৫ কোটির ওপরে।

তবে শুধু বাড়ি-গাড়িতেই আটকে নেই জাহ্নবীর সম্পত্তি। অভিনেত্রীর আড়াই লক্ষ রুপি মূল্যের একটি পোষ্য কুকুর রয়েছে। তার আরেকটি পোষ্যের দাম এক লাখ রুপি।

উল্লেখ্য, জাহ্নবী একেকটি ছবিতে অভিনয়ের জন্য ৫ থেকে ১০ কোটি টাকা পারিশ্রমিক নেন। অভিনয় ছাড়াও বিভিন্ন নামী ব্র্যান্ডের হয়ে প্রচার করেন তিনি। প্রতি ব্র্যান্ডের জন্য ৭০ থেকে ৮০ লক্ষ টাকা পারিশ্রমিক নেন বলে জানা গেছে।

এই মুহূর্তে জুনিয়র এনটিআর-এর বিপরীতে ‘দেবারা পার্ট ১’ ছবির কাজে ব্যস্ত অভিনেত্রী। আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি।

সর্বশেষ - বিনোদন