ওজ্জা ভেঙে গেল ডিমগুলো!

নিজস্ব প্রতিবেদক

সকাল ১১টার। রাজশাহী নগরীর ব্যস্ততম এলাকা নিউ মার্কেট। অবিরাম চলে ছোট-বড় যানবাহন। এই রাস্তায় একটি সাদা রঙের হাইস্ গাড়ি (মাইক্রো) ডিম ভর্তি ভ্যানকে ধাক্কা দিয়ে উল্টে দিয়েছে। এসময় সেই মাইক্রো দ্রুতগতিতে ঘটনাস্থল ত্যাগ করে। ঘটনা ঘটেছে নিউ মার্কেট এলাকার এনআরবি ব্যাংকের বিপরীতে।

ভ্যানটিতে ৬ হাজার ডিম ছিলো। ডিমগুলো ভ্যান যোগে উপশহর এলাকায় নিয়ে যাওয়া হচ্ছিলো। সাহেব বাজার এলাকার আমান গ্রুপ থেকে। উপশহর এলাকায় ডাবলু নামের খুচরা ও পাইকারী বিক্রেতার ডিমগুলো ছিলো।

ডিমগুলো নিতে আসা ব্যবসায়ী ডাবলুর কর্মচারী রহিদুল সিল্কসিটিউজকে জানায়, ডিমগুলো নিয়ে যাওয়ার সময় একটি বেপরোয়া মাইক্রো এসে সাইড থেকে ধাক্কা দেয়। এতে করে ভ্যানটি উল্টে যায়। এতে করে ভ্যান চালকের আহত হয়। তাকে বাড়িতে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, সব ডিমগুলোর দাম ৪৫ থেকে ৪৮ হাজার টাকা দাম। এর মধ্যে এক হাজারের মত দিন ভালো আছে। আর বাকিগুলো ভেঙে গেছে। তবুও যে ডিমগুলো হালকা ভালো আছে সেগুলো বালতিতে নেওয়া হচ্ছে। আর নষ্টগুলো ফেলে দেওয়া হচ্ছে।

সাহেববাজার এলাকার দিকে থেকে আসা অটোরিক্সার এক আরোহী এতোগুলো ডিম ভাঙা দেখে বলে উঠলো ‘ওজ্জা ডিমগুলো ভেঙে গেল। এখন কি হবে।’

শিরোইল পুলিশ ফাঁড়ির এএসআই মনসুর সিল্কসিটিউজকে জানায়, ঘটনাশুনে তারা এলাকানে এসেছেন। মাইক্রোটি আটক করা সম্ভব হয়নি। রাজশাহী সিটি করপোরেশনে খবর পাঠানো হয়েছে। পরিচ্ছন্ন কর্মীরা এসে রাস্তা পরিস্কার করবে।

 

স/আ