এ বার মহা ফ্যাসাদে রাখি! ৫ কোটি দাবি করলেন হনিপ্রীতের মা

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বাবা রাম রহিমের বায়োপিকে অভিনয় করছেন রাখি সাবন্ত। এটা মোটেই নতুন খবর নয়। মাস কয়েক আগে যখন গোটা দেশ উত্তাল রাম রহিমের সাজাপ্রাপ্তির খবরে, তখনই সামনে এসেছিল এই খবরও। জানা গিয়েছিল রাখি সাবন্তের সঙ্গে ধর্ষক বাবার সম্পর্ক নিয়েও। সেই সময়ে রাখি হনিপ্রীত সম্পর্কেও মন্তব্যও করেন। এ বার সেই মন্তব্যের জেরে বড় জরিমানার সামনে পড়তে চলেছেন রাখি।

জানা যাচ্ছে, হনিপ্রীতের মা আশা তানেজা মানহানির নোটিশ পাঠিয়েছেন রাখিকে। সেই নোটিশে জানানো হয়েছে, হনিপ্রীত সম্পর্কে অবমাননাকর মন্তব্যের জন্য আগামী ৩০ দিনের মধ্যে রাখিকে ক্ষমা চাইতে হবে। অন্যথায় তাঁকে ৫ কোটি টাকা জরিমানা দিতে হবে।

ঠিক কী বলেছিলেন রাখি। তিনি জানিয়েছিলেন, ধর্ষক বাবা রাম রহিমের সঙ্গে তিনি যথেষ্ট ঘনিষ্ঠ ছিলেন। কিন্তু হনিপ্রীত তাঁদের সম্পর্কটা পছন্দ করতেন না। এমনকী, তিনি নাকি বাবাকে রাখির সঙ্গে মিশতে বারণও করতেন।

তিনি বলেন, ‘‘সত্যি করেই বাবার নজর ছিল আমার উপরে। কিন্তু হনিপ্রীত সব সময়ে মাঝে এসে বাবাকে সামলেছে। ও বলত, তুমি বাকি মেয়েদের সঙ্গে যা খুশি করো কিন্তু রাখির সঙ্গে নয়। কারণ, সেটা হলে বড় গোলমাল হয়ে যাবে।  রাখির সঙ্গে কিছু করলে বড় ঝামেলা পোহাতে হবে। আমরা এক সঙ্গে থেকেছি, খেয়েছি, কত বার দেখা হয়েছে। একবার একটা অনুষ্ঠানে রাম রহিম আর হনিপ্রীতের সঙ্গে হৃতিক রোশনের আলাপ করিয়ে দিয়েছিলাম।’’

প্রসঙ্গত, ‘আব হোগা ইনসাফ’ নামে রাম রহিমকে নিয়ে একটি ছবি তৈরি হচ্ছে, যেখানে রাম রহিমের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সঞ্জয় নেগি এবং হনিপ্রীতের চরিত্রে অভিনেত্রী রাখি সাবন্ত। এখন দেখার, রাখি ক্ষমা চান নাকি বড় জরিমানার মুখে পড়েন।