চাঁপাইনবাবগঞ্জ

এসএম কামালকে কটুক্তির অভিযোগে শিবগঞ্জে যুবলীগ কর্মী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেনকে নিয়ে কটুক্তির অভিযোগে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় সোহেল রানা (৩৮) নামে এক যুবলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তি হলেন- সোনামসজিদ বালিয়াদিঘি গ্রামের সাদেকুল মাস্টারের ছেলে ও সোনামসজিদ স্থলবন্দর ১ নম্বর ওয়ার্ড শাখার যুবলীগ কর্মী।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক মেসবাহুল হক জানান, বৃহস্পতিবার দুপুরে গ্রেফতার সোহেল রানাকে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে বুধবার রাতে উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমন পাশা বাদি হয়ে শিবগঞ্জ থানায় মামলাটি দায়ের করলে পুলিশ নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

মামলার বিবরণে বলা হয়, সম্প্রতি কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেনকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটুক্তি করেন যুবলীগ নেতা সোহেল রানা। বিষয়টি উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমন পাশার নজরে আসলে ক্ষুদ্ধ হয়ে তিনি আইনের আশ্রয় নেন।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমন পাশা বলেন, গ্রেফতারকৃত সোহেল রানা শুধু এস এম কামাল হোসেনকে নয়, পুরো আওয়ামী লীগ পরিবারকে নিয়ে কটুক্তি করেছেন। তার উপযুক্ত শাস্তি হওয়া উচিত।

সোহেল রানার দলীয় পরিচয়ের বিষয়টি নিশ্চিত করেছেন যুবলীগের সোনামসজিদ স্থলবন্দর শাখার সাধারণ সম্পাদক লুৎফর রহমান।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই মেসবাহুল হক জানান, রাতে নিজ বাড়ি থেকে সোহেল রানাকে গ্রেফতারের পর বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

জি/আর