এবার বাংলাদেশ দলের স্পন্সর ইউনিলিভার

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নির্ধারিত মেয়াদ শেষ হওয়ার আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে চুক্তি বাতিল করে মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান রবি। তবে ক্রিকেট দলের স্পন্সরের জন্য বেশিদিন অপেক্ষা করতে হয়নি দেশের অন্যতম সেরা ক্রীড়া ফেডারেশনকে। বহুজাতিক কোম্পানি ইউনিলিভার এবার মাশরাফি-সাকিবদের স্পন্সর হতে এগিয়ে এসেছে।

আজ বৃহস্পিতবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দুই পক্ষের মধ্যে চুক্তি সই হয়। চুক্তির পর বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দীন চৌধুরী সুজন বলেন, ‘বাংলাদেশের ক্রিকেটকে এগিয়ে নিতে ইউনিলিভারকে পাশে পেয়ে আমরা গর্বিত। তাই বিসিবির পক্ষ থেকে তাদের ধন্যবাদ জানাই। তা ছাড়া ইউনিলিভার একটি সুপরিচিত ব্র্যান্ড। তাদের বেশ সুনামও রয়েছে।’

ইউনিলিভারের সঙ্গে বিসিবির চুক্তি স্থায়ী হবে ২০২০ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত।  আর এশিয়া কাপ দিয়ে বিসিবির সঙ্গে তাদের যাত্রা শুরু হবে।

এখন থেকে ইউনিলিভার পণ্য ‘লাইফবয়’ বাংলাদেশ দলের জার্সিতে থাকবে। এ ছাড়া নারী দল, বাংলাদেশ ‘এ’ ও অনূর্ধ্ব-১৯ দলের স্পন্সর হিসেবে থাকবে প্রতিষ্ঠানটি।

২০১৯ সালের জুন পর্যন্ত রবির সঙ্গে বিসিবির চুক্তি ছিল। কিন্তু মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠানটি সম্প্রতি এই চুক্তি বাতিল করে।