একদিনে দুই বিজ্ঞাপনে ফারিয়া শাহরিন

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে ২০০৭ সালে শোবিজে পথচলা শুরু করেন ফারিয়া শাহরিন। নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করে জনপ্রিয়তা পান। অভিনয় করেছেন তিনি চলচ্চিত্রেও।

তবে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয়।

এই অভিনেত্রী মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিং বিভাগে পড়াশোনা করেছেন। বর্তমানে তিনি অবস্থান করছেন বাংলাদেশে। কাজ করছেন বেছে বেছে।

মাঝে করোনার কারণে শুটিং থেকে বিরত থাকলেও গত মাসের শেষের দিকে তিনি ফিরেছেন কাজে।ঈদের জন্য বেশ কিছু নাটকের কাজ করলেন। সেগুলো টিভি অনুষ্ঠানের সূচিমতে ঈদের বিভিন্ন দিনে প্রচারিত হবে।

এদিকে ১৯ জুলাই তিনি একসঙ্গে দুটো বিজ্ঞাপনের শুটিং করেছেন। বিজ্ঞাপনের ব্যাপারে ফারিয়া বলেন, ‘উত্তরায় একদিনই দুটি বিজ্ঞপনের শুটিং শেষ করেছি। একটি প্রাণ ফ্রুটো ড্রিঙ্কস এবং অপরটি ভিশন স্মার্ট টিভি দুটো বিজ্ঞাপন ঈদের জন্যই করা এবং ঈদেই অবমুক্ত করা হবে। বিজ্ঞাপনগুলো নির্মাণ করেছেন নাফিজ রেজা ও মাসুদ জাকারিয়া সাবিন। এতে তার সহশিল্পী ছিলেন মুকিত জাকারিয়া ও মডেল আজিম। একদিনেই দুটি বিজ্ঞাপনের শুটিং শেষ করেছি।’

ঈদের কাজ নিয়ে ফারিয়া জানান, ‘করোনাভাইরাসের জন্য কাজ করতে ভয় লাগে। তবুও ঈদের বেশ কিছু নাটকে কাজ করেছি। ভালো কিছু গল্পের কাজ ছিল। দুই একটি নাটকে একদমই ভিন্নভাবে নিজেকে উপস্থাপন করেছি।’