ইব্রার জোড়ায় জিতল ম্যানইউ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

অন্তত ২৪ ঘণ্টার জন্য পাঁচ নম্বর দল টটেনহ্যাম হটস্পারের সঙ্গে সমান পয়েন্টে থাকতে পারছে ম্যানচেস্টার ইউনাইটেড। দ্য হাউদর্নসে তারা ২-০ গোলে হারিয়েছে ওয়েস্ট ব্রুমউইচ আলবিওনকে।

রেড ডেভিলদের এ জয় এসেছে জ্লাতান ইব্রাহিমোভিচের নৈপুণ্যে। তার জোড়া গোলে প্রিমিয়ার লিগে টানা ৮ ম্যাচ অপরাজিত থাকল ম্যানইউ। সর্বশেষ ২৩ অক্টোবর চেলসির কাছে ৪-০ গোলে হেরেছিল হোসে মরিনহোর শিষ্যরা।

গত সপ্তাহের মাঝামাঝিতে ক্রিস্টাল প্যালেসকে হারানো দলটিতে তিনটি পরিবর্তন এনেছিলেন মরিনহো। অ্যান্তনিও ভ্যালেন্সিয়া, মাত্তিও ডারমিয়ান ও জেসে লিনগার্দ আসেন এরিক বেইলি, ডেলি ব্লাইন্ড ও হুয়ান মাতার বদলে। কিন্তু তাদের ছাপিয়ে দলে পার্থক্য গড়ে দেন অভিজ্ঞ স্ট্রাইকার ইব্রাহিমোভিচ।এ ম্যাচের আগে ৩৫ বছর বয়সী সুইডিশ স্ট্রাইকার বলেছেন, তার যে বয়স হয়ে গেছে কখনও মনের মধ্যে আসে না। শুরুতেই বোঝা গেল সত্যিই বলেছেন তিনি। মাত্র ৫ মিনিটে লিনগার্দের ক্রস থেকে নিখুঁত হেডে ১-০ করেন ইব্রাহিমোভিচ।

২৩ মিনিটে ওয়েন রুনি ব্যবধান দ্বিগুণ করতে পারতেন। কিন্তু ওয়েস্ট ব্রুম গোলরক্ষক বেন ফস্টার আঙুলের ছোঁয়ায় বলের গতিপথ বদলে দেন। বিরতিতে যাওয়ার ঠিক আগে লিনগার্দ সুযোগ পান, তবে তার জোরালো শট ক্রসবারের উপর দিয়ে চলে যায়।

তাদের সুযোগ হারানোর ম্যাচে সব আলো কেড়ে নেন ইব্রাহিমোভিচ। পিএসজিতে রেকর্ড গড়ে ওল্ড ট্রাফোর্ডে আসা এ তারকা ৫৬ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন। তার নিচু শট ক্রেইগ ডউসনের গায়ে লেগে জালে জড়ায়।

১৭ ম্যাচ শেষে ম্যানইউর পয়েন্ট ৩০। এক ম্যাচ কম খেলে সমান পয়েন্ট নিয়ে তাদের উপরে টটেনহ্যাম।

সূত্র: বাংলা ট্রিবিউন