লিস্টারের ঘুরে দাঁড়ানো ড্র

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

স্টোক সিটির মাঠে ২-০ গোলে পিছিয়ে পড়ার পর লাল কার্ডের কারণে জেমি ভার্ডিকে হারাল লিস্টার সিটি। কিন্তু থেমে থাকেনি প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নরা। দ্বিতীয়ার্ধে দারুণ নৈপুণ্য দেখিয়ে এক পয়েন্ট অর্জন করেছে তারা।

মাত্র ২৮ মিনিটে বড় ধাক্কা খায় লিস্টার। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন তাদের তারকা খেলোয়াড় ভার্ডি।  পরের ধাক্কা ৩৮ মিনিটে। নিজেদের ডি বক্সে হ্যান্ডবল করেন ড্যানি সিম্পসন। পেনাল্টি থেকে বোহান কিরকিচ স্টোককে ১-০ গোলে এগিয়ে দেন। প্রথমার্ধের ইনজুরি সময়ের তৃতীয় মিনিটে জো অ্যালেন ব্যবধানটা দ্বিগুণ করেন। ম্যানসিটিকে ৪-২ গোলে হারানো লিস্টার টানা দ্বিতীয় হারের শঙ্কায় পড়ে।

কিন্তু শেষ ১৫ মিনিটে লিস্টার দারুণভাবে ঘুরে দাঁড়ায়। ৭৪ মিনিটে লিওনার্দো উলোয়া একটি গোল শোধ দেন। এজন্য গোললাইন প্রযুক্তিকে ধন্যবাদ দিতে পারেন তিনি। উলোয়ার হেড গোল লাইন পার হয়ে গিয়েছিল, কিন্তু স্টোকের দাবি ছিল রায়ান শোক্রস বল লাইনে ঢোকার আগেই বিপৎমুক্ত করেছেন। কিন্তু প্রযুক্তির ব্যবহারে রেফারি গোলের সিদ্ধান্ত জানান। দুই মিনিট বাকি থাকতে ক্রিস্টিয়ান ফুশের ক্রস থেকে ড্যানিয়েল আমারতির হেড স্টোকের জালে ঢোকে। ২-২ গোলের স্বস্তির ড্র নিয়ে মাঠ ছাড়ে লিস্টার। এ ড্রয়ে ১৭ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে ১৫ নম্বরে লিস্টার।

সূত্র: বাংলা ট্রিবিউন