বুধবার , ৩১ জানুয়ারি ২০১৮ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ইবিতে ছাত্রদল কর্মীকে মারধর করলো ছাত্রলীগ

Paris
জানুয়ারি ৩১, ২০১৮ ৫:১৬ অপরাহ্ণ

ইবি প্রতিনিধি:
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে মিজানুর রহমান নিহান নামে এক ছাত্রদল কর্মীকে মারধর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। বুধবার বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন একাডেমিক ভবনের সামনে এ ঘটনা ঘটে। নিহানকে বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া সরকারী হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, বুধবার সকালে ক্লাসের উদ্দেশ্যে আসে আইন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মিজানুর রহমান নিহান। সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ কর্মী বনি আমিনের সাথে তার দেখা হয়। এরপর তাদের মাঝে দলীয় বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে বনি মিজানকে লাথি, কিল ও ঘুষি মারতে থাকে।

এরপর দৌড়ে অনুষদের বাইরে যায় নিহান। সেখানে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী জুবায়ের, মেসবাহসহ বেশ কয়েকজন আগে থেকেই অবস্থান করছিল। তারা সেখানে নিহানকে ধরে ইট, লাঠি ও গাছের ডাল ভেঙ্গে মারতে থাকে। এরপর সাধারণ শিক্ষার্থীরা এসে নিহানকে উদ্ধার করে চিকিৎসাকেন্দ্রে নিয়ে যায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি ওমর ফারুক সিল্কসিটি নিউজকে বলেন, ‘স্বাভাবিক ক্লাস পরীক্ষায় অংশগ্রহণ করার সময় আমাদের এক কর্মীকে মারধর করা হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে আমরা এর সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি।’
স/শ

সর্বশেষ - শিক্ষা