ইনসাব হরিপুর ইউনিয়ন কমিটির উদ্বোধন ও কার্ড বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর পবা হরিপুর ইউনিয়ন ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) এর ১২০ সদস্য বিশিষ্ট কমিটির উদ্বোধন ও তাদের মধ্যে পরিচয়পত্র হিসেবে কার্ড বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে ৪নং হরিপুর ইউনিয়ন পরিষদ চত্বওে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ইনসাব হরিপুর ইউনিয়নের সভাপতি সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ৪নং হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলে রেজভী আল হাসান মুঞ্জিল।

এ সময় বিশেষ অতিথি ছিলেন ইনসাব কেন্দ্রীয় কমিটির সভাপতি রবিউল ইসলাম রবি, রাজশাহী জেলা কমিটির সভাপতি নবাব আলী, সাধারণ সম্পাদক হুমায়ন রেজা জেনু, হরিপুর ইউপি সদস্য সাইদুর রহমান বাদল, আব্দুর রাজ্জাক, মাহফুজুর রহমান, সেলিম রেজা ও আব্দুল আলম, হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেন্টু ইসলাম, হরিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বাবর আলী, ইনসাব রাজশাহী জেলা কমিটির সহ-সভাপতি নাসির, ক্রীড়া সম্পাদক কবির হোসেন ও সহ-সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদসহ অত্র কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে রেজভী আল হাসান মুঞ্জিল বলেন, কোন দাবী বা নিজেদের মধ্যে সমন্বয় রাখা এবং সুশৃংখলভাবে কাজ করার জন্য সংগঠন বা কমিটি একান্ত প্রয়োজন। এই কমিটি গঠনের ফলে এই শ্রমিকগণ তাদরে স্বার্থ রক্ষা করতে পারবে বলে জানান তিনি। বক্তব্য শেষে তিনি সদস্যদের মধ্যে পরিচয়পত্র হিসেবে কার্ড বিতরণ করেন।

স/শ