আড়ানী এবং নন্দনগাছী স্টেশানে ধুমকেতুর স্টপেজ

নিজস্ব প্রতিবেদক:

বাঘা এবং চারঘাটের দুটি স্টেশনে নতুন স্টপেজ হচ্ছে ঢাকা-রাজশাহী ইন্টারসিটি ট্রেনের। ধুমকেতু এক্সপ্রেস এখন থেকে আড়ানী এবং নন্দনগাছী স্টেশনে যাত্রা বিরতি করবে।

বুধবার রাত সাড়ে নয়টায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহারিয়ার আলমের ফেসবুক স্ট্যাটাসে লিখেন ‘আজকে আবারও রেলমন্ত্রী মহোদয়ের কাছে গিয়েছিলাম। অনেকদিনের প্রচেষ্টাকে বাস্তবায়নের জন্য।

বাকিটা ইতিহাস !

এলাকাবাসী ইতোমধ্যে জেনে গেছে !! ডিজিটাল বাংলাদেশের যুগ, খবর পেতে দেরি হয় না কারও। ধন্যবাদ বাংলাদেশ রেলওয়েকে এবং রেলমন্ত্রী মহোদয়কে। নন্দনগাছি এবং আড়ানী যা চেয়েছিলো তাই পেলো।’ এরপর থেকে তার পেইজে চারঘাট বাঘার মানুষ মন্ত্রীকে অভিনন্দন জানায়।

এছাড়া আজ শুক্রবার দুপুরে সিল্কসিটি নিউজকে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম এমপি আড়ানী স্টেশনে ধুমকেতু এক্সপ্রেস ট্রেন স্টপেজের বিষয়ে নিশ্চিত করেন।

ঈশ্বরদী রেলওয়ে কন্টলরুমের কর্মকর্তা নুরুল ইসলাম বলেন, আড়ানী স্টেশনে ধুমকেতু এক্সপ্রেস ট্রেন স্টপেজের বিষয়ে আমাদের কাছে মন্ত্রনালয় থেকে ইতিমধ্যে একটি চিঠি পেয়েছি। আগামী ২৫ নভেম্বর থেকে রাজশাহী থেকে ছেড়ে আসা ট্রেন রাত ১১টা ৪৫ মিনিটে এবং ঢাকা থেকে ছেড়ে যাওয়া (আগে থেকেই বিরত ছিল ) বেলা ১১টা ৩০ মিনিটে থামবে।

 

স/আ