আসছে তুর্কি ধারাবাহিক ‘বাহার’র নতুন সিজন

চলতি মাসের শেষ সপ্তাহ থেকে দীপ্ত টিভিতে প্রচার শুরু হচ্ছে জনপ্রিয় তুর্কি ধারাবাহিক নাটক ‘বাহার’র নতুন সিজন। এটি প্রচার হবে প্রতিদিন সন্ধ্যা ৬টা এবং রাত ৯টায়।

বাহারের জীবনে সার্প ফিরে আসবে কি আসবে না- এই সংশয় নিয়েই শুরু হচ্ছে দ্বিতীয় সিজনের গল্প। নিজের আবেগ আর ইন্দ্রিয় জ্বালায় সার্প যখন পাগলের মতো ছুটে বেড়াচ্ছে বাহার, নিসান আর দোরুকের সন্ধানে, তখনই আরিফের সঙ্গে বাহারের সম্পর্ক আরও পরিণত হতে থাকে।

বাহার কি তবে সার্পকে ভুলে আরিফকে নিয়েই নতুন জীবন সাজানোর স্বপ্ন দেখছে। বাহারের স্বপ্ন যাই হোক, ওর বেঁচে ওঠার একমাত্র অবলম্বন চিরশত্রু শিরিন কি ওকে বোনম্যারো দিয়ে সাহায্য করবে? নাকি সার্পের অস্তিত্ব গোপন করতে মেতে উঠবে কোন নতুন ষড়যন্ত্রে।

শিরিনের এই ষড়যন্ত্রে কি যোগ দেবে পিরিল আর সুয়াতরাও! নাকি শিরিনের চেয়েও ভয়ংকর থাবা নিয়ে সার্প আর বাহারদের তাড়িয়ে বেড়াবে কোন বিষাক্ত অতীত।

জীবনের এই মঞ্চ কোথায় নিয়ে দাঁড় করাবে বাহার আর সার্পকে? এই ঘূর্ণিপাকে কী পাবে আর কী বা হারাবে আরিফ, জেইদা আর ইয়েলিযরা। এমনই এক জটিল সমীকরণে এগিয়ে যাবে নাটকটির কাহিনী।

ধারাবাহিকটির অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন দীপ্ত টিভির নিজস্ব সংলাপ রচয়িতার দল। ধারাবাহিকটি প্রযোজনা করেছেন তসলিমা তাহরিন।

 

সূত্রঃ যুগান্তর