আলতাদিঘী শালবন ও জাতীয় উদ্যান পরিদর্শনে উপমন্ত্রী হাবিবুন নাহার

ধামইরহাট প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটের দুইশত বছরের পুরানো আলতাদিঘী ও শালবন জাতীয় উদ্যানের প্রাকৃতিক মনোরম দৃশ্য পরিদর্শন করেন বন,পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। শনিবার সকাল সাড়ে ১০টায় উপমন্ত্রী আলতাদিঘীতে এসে পৌঁছলে তাকে ফুল দিয়ে বরণ করেন বনবিভাগের কর্মকর্তাগন।

এর পর বেগম হাবিবুন নাহার পায়ে হেঁটে আলতাদিঘীর পূর্ব পাশ দিয়ে ভারত সীমান্তের নিকট বনবিভাগের রোপিত বাঁশ ঝাড় এবং বাঁশ ঝাড়ের ভেতরে মাটি দিয়ে তৈরি উই পোকার সুদৃশ্য বাড়ী ঘুরে দেখেন। এছাড়া শালবন এবং দিঘীতে আসা অসংখ্য পরিযায়ী পাখি দেখে তিনি আবেগে আপ্লুত হয়ে পড়েন।

এ সময় উপস্থিত ছিলেন সামাজিক বনবিভাগের রাজশাহী বিভাগীয় কর্মকর্তা আহমেদ নিয়ামুর রহমান খান,বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও সংরক্ষন বিভাগের বিভাগীয় কর্মকর্তা জিল্লুর রহমান,ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার গণপতি রায়,বগুড়া অঞ্চলের বন সংরক্ষক ছানাউল্লাহ পাটওয়ারী,যশোর অঞ্চলের বন সংরক্ষক মোল্লা রেজাউল করিম,দিনাজপুর অঞ্চলের বিভাগীর বন কর্মকর্তা বশিরুন আল মামুন,ড.আউয়াল হোসেন,জেলা বন সংরক্ষক মেহেদীউজ্জামান,পাইকবান্দা রেঞ্জ কর্মকর্তা একেএম ফরহাদ হাসান,ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল মমিন,ধামইরহাট বনবিট কর্মকর্তা আব্দুল মান্নান প্রমুখ।

স/জে