‘আমার সঙ্গে রাত কাটালেই সিনেমার নায়িকা’ সুরভিনকে প্রস্তাব

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

সিনেমায় সুযোগের বিনিময়ে শরীর। কাস্টিং কাউচ নিয়ে নানা কথা শোনা যায়। কিন্তু আড়ালে স্বীকার করলেও প্রকাশ্যে কিছু বলতে চান না অভিনেতা-অভিনেত্রীরা। ‘হেট স্টোরি টু’ গার্ল সুরভিন চাওলা সেই কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন।

 

সুরভিন বললেন, বলিউডে এখনও তাঁকে কাস্টিং কাউচের স্বীকার হতে না হলেও দক্ষিণ ভারতের এক সিনেমায় কাজ করতে গিয়ে তিনি খারাপ অভিজ্ঞতার মধ্য দিয়ে যান।

 

সুরভিনের দাবি, দক্ষিণ ভারতের এক পরিচালক তাঁকে বলেছিলেন, তাঁর সঙ্গে রাত কাটালে তিনিই হবেন ছবির প্রধান নায়িকা। পরিচালক নাকি তাঁর বন্ধুর মাধ্যমে সুরভিনকে বার্তা দেন ছবির কাজ যত দিন চলবে ততদিন রাতে হোটেলে তাঁর সঙ্গে কাটালে সিনেমায় কাজের সুযোগ পাবেন।

 

প্রসঙ্গত, শো বিজ ইন্ডাস্ট্রিতে সুরভিনের শুরু ২০০৮ সালে দক্ষিণের এক সিনেমা দিয়েই। বলিউডে  সুরভিনের প্রথম ব্রেক ২০১৩ সালে ‘আগলি’ সিনেমার মাধ্যমে।নিজের কেরিয়ার নিয়ে বলতে গিয়ে সুরভিন বলেন, এখনও অনেক কাজ করা বাকি। তবে তিনি শূন্য থেকে শুরু করেছিলেন। পেয়িং গেস্ট হিসেবে থাকার সময় টাকা দিতে না পারায় তাঁকে মাঝ রাতে রাস্তায় কাটাতে হয়েছিল। সেই হিসেবে দেখলে তিনি এখন বেশ ভাল জায়গায় বলে জানান। ক দিনের মুক্তি পেতে চলেছে সুরভিন, রাধিকা আপ্তে অভিনীত পার্চেড। এই সিনেমা নিয়ে দারুণ আশাবাদী চণ্ডীগড়ের মেয়ে সুরভিন।

সূত্র: চব্বিশ ঘন্টা