আব্বাস আলীর মৃত্যুতে হুইপ স্বপনের শোক

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি এবং সাবেক সংসদ সদস্য আব্বাস আলী মণ্ডলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

মঙ্গলবার (২৬ জুলাই) শোক বিবৃতিতে তিনি বলেন, আব্বাস আলী মণ্ডল জয়পুরহাটের দলমত নির্বিশেষে সব রাজনৈতিক নেতাকর্মীর নিকট অভিভাবকতুল্য ও সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি ছিলেন। আজন্ম নীতিবান এই অজাতশত্রু রাজনৈতিক নেতার মৃত্যুতে জয়পুরহাটে এক চরম শূন্যতার সৃষ্টি হবে।

বিবৃতিতে তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, সহকর্মী, আত্মীয় স্বজন ও অগণিত শুভানুধ্যায়ীর প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আজ ভোর সাড়ে চারটায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯১ বছর।

তিনি ১৯৮৬ সালের তৃতীয় জাতীয় সংসদ নির্বাচনে সম্মিলিত বিরোধী দলের হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে জয়পুরহাট-১ (সদর-পাঁচবিবি) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। ১৯৭৫ পরবর্তীতে ১৯৯৮ সাল পর্যন্ত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ১৯৯৮-২০০৪ পর্যন্ত জেলা আওয়ামী লীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন।

আব্বাস আলী মণ্ডল একাদশ জাতীয় সংসদের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকারের শ্বশুর।

আজ বাদ আছর জয়পুরহাট কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তার প্রথম নামাজে জানাজা এবং বাদ মাগরিব নিজ গ্রাম বিল্লাতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

 

সুত্রঃ জাগো নিউজ