আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় আদমদীঘি রহিম উদ্দিন ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. শেখ কুদরত-ই-এলাহী কাজলের সভাপতিত্বে ও যুগ্মসম্পাদক সাজেদুল ইসলাম চম্পার সঞ্চালনায় সম্মেলনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য সাহাবুদ্দিন ফরাজী, বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু প্রমূখ।

বিকেল ৫টায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে অনুষ্ঠানের উদ্বোধক বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু কমিটির নতুন সভাপতি ও সাধারন সম্পাদকের নাম ঘোষনা করেন। নতুন কমিটির সভাপতি হলেন আলহাজ সিরাজুল ইসলাম খান রাজু ও সাধারন সম্পাদক আবু রেজা খান। এর আগের কমিটিতে আলহাজ সিরাজুল ইসলাম খান রাজু ছিলেন সাধারন সম্পাদক ও আবু রেজা খান ছিলেন সহ-সভাপতি।

স/রি