আত্রাইয়ে প্রকাশ্যে কলেজ ছাত্রীকে পেট্রোল ঢেলে হত্যার চেষ্টা

আত্রাই প্রতিনিধিঃ
নওগাঁর আত্রাইয়ে মোল্লা আজাদ মেমোরিয়াল বিশ্ববিদ্যালয়ের একাদশ শ্রেণীর দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। রোববার দুপুরে এ ঘটনাটি ঘটে। এ বিষয়ে মেয়ের বাবা সৌখিন মন্ডল বাদি হয়ে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেছেন।

 
পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার দিঘীরপাড় গ্রামের সৌখিন মন্ডলের মেয়ে শাহানাজ খাতুন (২২) এর সাথে একই গ্রামের মৃত. আব্দুস ছালামের ছেলে সাদেকুল আলম খাঁন ( সাজ্জাদ) (২৫) এর সাথে প্রায় দুই বছর পূর্বে বিয়ে হয়।

 

পারিবারিক কলহের জের ধরে এক বছর পূর্বে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। পরবর্তীতে ছেলেটি অন্য মেয়ের সাথে দ্বিতীয় বিবাহ করে ঘর সংসার করতে থাকে এবং শাহানাজকে বিভিন্ন ভাবে বিয়ের জন্য প্রলোভন দিতে থাকে। কিন্তু শাহানাজ তার কথায় কোন সাড়া না দিয়ে তার বাবার বাড়িতে অবস্থান করে পুনরায় সুন্দর জীবন গড়ার লক্ষ্যে আত্রাই মোল্লা আজাদ মেমোরিয়াল বিশ্ব বিদ্যালয়ে ভর্তি হয়ে পড়াশুনা করতে থাকে।

 
এরই জের ধরে রোববার শাহানাজ কলেজ শেষে প্রাইভেটের উদ্দেশে রওনা হলে উপজেলার বাইপাস রোডের তিন মাথা নামক স্থানে মহিলা মাদ্রাসা সংলগ্ন রাস্তায় শাহানাজের গতি রোধ করে সাজ্জাদ। এরপর তার গায়ে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে দিলে শাহানাজের শরীরের বিভিন্ন স্থান আগুনে ঝলসে যায়।

 
তাৎক্ষনিক মেয়েটি বাঁচার তাগিদে আত্রাই নদীতে লাফিয়ে পড়লে তার সঙ্গে থাকা দুই বান্ধবী উম্মে হাবিবা ও তাছলিমা আক্তার স্থানীয় লোক জনের সহায়তায় আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করে।

 
এদিকে লম্পট সাজ্জাদ জনতার হাত থেকে বাঁচতে আত্রাই থানা পুলিশের কাছে আত্মসমর্পন করে।

 
এ বিষয়ে আত্রাই থানা তদন্ত কর্মকর্তা ছামসুল আলম সিল্কসিটি নিউজকে জানান, মেয়ের বাবা সৌখিন মন্ডল বাদি হয়ে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেছেনএবং আত্মসমর্পনকারী সাদেকুল আলম সাজ্জাদকে গ্রেফতার করা হয়েছে। তাকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।
স/শ