আটঘরিয়া উপজেলায় শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক আবু সাইদ

নিজস্ব প্রতিবেদক, পাবনা:
পাবনার আটঘরিয়া উপজেলায় শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নির্বাচিত হয়েছেন দেবোত্তর দাখিল মাদরাসার আরবি শিক্ষক মোহাম্মদ আবু সাইদ। উপজেলার ১৮টি মাদরাসার মধ্যে তাকে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়।

 

আবু সাইদ চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের মস্তালীপুর গ্রামের মরহুম আমিন উদ্দিন ও মরহুমা হাজেরা খাতুন দম্পতির ছেলে।

 
২০০২ সালের ১৪ মার্চ দেবোত্তর দাখিল মাদরাসায় আরবি শিক্ষক হিসেবে যোগদান করার পর থেকে সততা, নিষ্ঠা, কর্ম দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন আবু সাইদ। গত ১৫ ফেব্রুযারি আটঘরিয়া উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ’২০১৭ উদযাপন উপলক্ষ্যে অনুষ্ঠিত শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটির সিদ্ধান্তে তাকে বিভিন্ন দিক পর্যালোচনা করে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করা হয়।

 
আটঘরিয়া উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার শিউলী বেগম জানান, শিক্ষাগত যোগ্যতা, শিক্ষা প্রতিষ্ঠানে উপস্থিতি, কর্ম দক্ষতা, পাঠোন্নতিতে তার ভূমিকা সহ বিভিন্ন দিক বিবেচনা করে তাকে এবারের জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ মাদারাসা শিক্ষক নির্বাচিত করা হয়েছে।

 
এক প্রতিক্রিয়ায় আবু সাইদ জানান, আমাকে শ্রেষ্ঠ মাদারাসা শিক্ষক নির্বাচিত করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। এ প্রাপ্তি আমাকে আরো দায়িত্বশীল করবে। আমি আমার জায়গা থেকে সর্বোচ্চ শ্রম দিয়ে শিক্ষাদানে কাজ করছি। সবার দোয়ায় ও সহযোগিতায় ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রাখতে চাই।

স/অ