অপহৃত নর্থ সাউথের প্রাক্তন শিক্ষার্থী আকিবের সন্ধান

সিল্কসিটিনিউজ ডেস্ক:

চট্টগ্রামে অপহৃত নর্থ সাউথ ইউনিভার্সিটির প্রাক্তন ছাত্র জুনায়েদ হোসেন আকিবের সন্ধান পাওয়া গেছে। বৃহস্পতিবার ভোরে এ খবর নিশ্চিত করেছেন আকিবের ভগ্নিপতি রামগড় উপজেলা চেয়ারম্যান শহীদুল ইসলাম ফরহাদ।

আকিব খাগড়াছড়ি-৩ আসনের বিএনপিদলীয় প্রাক্তন সাংসদ ওয়াদুদ ভূঁইয়ার বড় ভাইয়ের ছেলে। বুধবার গভীর রাতে আকিব তার মাকে ফোন করে জানিয়েছেন, তিনি ভালো আছে। রাতে অপহরণকারীরা তাকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় ছেড়ে দিয়েছে। বর্তমানে আকিব ঢাকায় তার বন্ধুর বাসায় রয়েছেন।

প্রসঙ্গত, আকিবের পরিবারের দাবি- গত সোমবার বিকেলে আকিব গাড়ি নিয়ে ব্যক্তিগত কাজে চট্টগ্রামের আগ্রাবাদে যান। আগ্রাবাদ থেকে ফিরে আসার সময় গরিবুল্লাহ শাহ মাজারের সামনে একটি পাজেরো গাড়ি তার প্রাইভেট কারকে ধাক্কা দেয়। এতে আকিবের গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। ওই গাড়ির লোকজনের সঙ্গে বিষয়টি নিয়ে আকিবের কথা-কাটাকাটি হয়।

পরে পাজেরো গাড়ির লোকজন প্রাইভেট কারটি ঠিক করে দেওয়ার কথা বলে দুজন লোক আকিবের গাড়িতে ওঠেন। এরপর থেকে আকিব ও তার গাড়িচালক মোস্তফার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে চট্টগ্রামের কর্নেলহাট এলাকায় চালক মোস্তফাকে ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় ওই দিন নগরীর খুলশী থানায় সাধারণ ডায়েরি করেন তার পরিবার। এর পর থেকে পুলিশ ও র‌্যাব আকিবের সন্ধানে মাঠে নামে। এর মধ্যে বুধবার রাত ৮টার দিকে নগরীর খুলশী থানার ডায়াবেটিক হাসপাতালের পার্কিং থেকে পুলিশ পরিত্যক্ত অবস্থায় গাড়িটি উদ্ধার করে।

সিএমপির খুলশী থানার অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিন বলেন, ‘পরিবারের পক্ষ থেকে আমাদের জানানো হয়েছে, আকিব তার মাকে রাতে ফোন করে বলেছেন অপহরণকারীরা তাকে ছেড়ে দিয়েছে। তিনি নারায়ণগঞ্জে আছেন। আমরা এখনো বিস্তারিত কিছু জানি না।’

 

সুত্র: রাইজিংবিডি