সোমবার , ৭ ফেব্রুয়ারি ২০২২ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অনেকে ইমানদারির সাথে বেইমানি করেছে : শামীম ওসমান

Paris
ফেব্রুয়ারি ৭, ২০২২ ৮:১৭ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, যারা ইমানদারির সাথে বেইমানি করেছে তাদের থেকে সাবধান থাকতে হবে। বিএনপি আমাদের প্রতিদ্বন্দ্বী তারা প্যানেল দিবে এটাই স্বাভাবিক। কিন্তু নিজেদের ভেতরে যারা বিভেদ সৃষ্টি করতে চাইছে তারা চেষ্টা করবে বিভেদ তৈরি করার। এটা যেন কোনো অবস্থাতেই না হয়।

আপনারা এই জায়গাটায় খেয়াল রাখবেন।

আজ সোমবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে সদর উপজেলায় আইনজীবী সমিতির নবনির্বাচিতরা তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে গেলে তিনি একথা বলেন।

তিনি বলেন, যারা আগের প্যানেলে ছিল মুহসিন, মাহবুবসহ তারা ভাল কাজ করেছে বলেই আমরা রেজাল্ট পেয়েছি। আমাদের খোকন সাহা, মাসুদ ভাই, শামসুল ইসলাম ভূইয়াসহ সকলে যারা এই টিমটা সাজিয়েছে তারা অক্লান্ত পরিশ্রম করেছে। যারা নবনির্বাচিত তাদের প্রতি অনুরোধ কোনো সিদ্ধান্ত যেন এমন না হয় যে এটা আমাদের কমিটি আমরাই সিদ্ধান্ত নেব। যারা নির্বাচন পরিচালনা করেছেন এবং ভবিষ্যতে পরিচালনা করবেন এই সকল নেতৃবৃন্দের সাথো আলোচনা করেই সকল প্রোগ্রাম নেওয়া দরকার।

তিনি আরো বলেন, এই প্রথম বারের নির্বাচনে আওয়ামী লীগের প্যানেল অর্থাৎ জাতির পিতার কন্যা শেখ হাসিনার প্যানেলকে হারানোর জন্য একটা পাল্টা প্যানেল দেওয়ার চেষ্টা হয়েছে। ওই শক্তিটা এখন চেষ্টা করবে যে শক্তিটা বিপুল ভোটে জয়লাভ করেছে এবং অতীতে আমাদের অনেক কষ্ট হয়েছে জিততে। এবার আমরা আমার আশার তুলনায় অনেক ভালো ফলাফল করেছি।

এ সময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক রবিউল আমীন রবিসহ নবনির্বাচিতরা।

 

সূত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - জাতীয়