বুধবার , ২০ ডিসেম্বর ২০১৭ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অতিরিক্ত পুলিশ পাহারায় এলাকায় উন্নয়কাজের উদ্বোধন করলেন এমপি দারা

Paris
ডিসেম্বর ২০, ২০১৭ ১:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

নিজ দলের নেতাকর্মীরা অবাঞ্ছিত ঘোষণা করার পর অতিরিক্ত পুলিশ পাহারায় নির্বাচনী এলাকা রাজশাহীর দুর্গাপুরের ঝালুকাতে গিয়ে উন্নয়নকাজের উদ্বোধন করলেন স্থানীয় এমপি কাজী আব্দুল ওয়াদুদ দারা। গতকাল মঙ্গলবার বিকেলে এমপির এই উদ্বোধন অনুষ্ঠানে তাঁর সঙ্গে দলের একাংশের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। তাঁদের পাহারা দিতে ছিল পুলিশের ৫টি ভ্যানগাড়ীতে শ দেড়েক পুলিশ সদস্য। অতিরিক্ত পুলিশ নিয়ে এমপির এই এলাকায় প্রবেশের ঘটনায় স্থানীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উত্তেজনাও ছড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বিকেলে চারটার দিকে এমপি কাজী আব্দুল ওয়াদুদ দারা অতিরিক্ত পুলিশ পাহারায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দুর্গাপুরের ঝালুকা ইউনিয়নের আমগাছী বাজারে যান। এরপর তিনি ৩ কোটি ৫০ লক্ষ টাকা ব্যয়ে ঝালুকা ডিগ্রী কলেজের চারতলা নতুন ভবন, বর্দ্ধনপুর, আন্দুয়া ও কালুপাড়ায় পাকা রাস্তার উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার সাদাত, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি একেএম শামসুল ইসলাম, যগ্ম সম্পাদক আবু ওবায়দা মাসুম, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, দুর্গাপুর পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাহার আলী, ঝালুকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আব্দুল মান্নান, দুর্গাপুর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সাখওয়াত হোসেন, উপজেলা যুবলীগের সভপতি শফিকুল আলম মিঠু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরিফসহ প্রমুখ।

পরে এমপি আব্দুল ওয়াদুদ দারা ঝালূকা ইউনিয়নের কাঠালবাড়িয়া স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন। এসময় তিনি হাজার হাজার দর্শকদের সাথে কুশল বিনিময় করেন।

তার এই অনুষ্ঠান ঘিরে মোতায়েন করা হয় অন্তত শ দেড়েক পুলিশ। ৫টি পুলিশ ভ্যানে করে দুর্গাপুর থানা ছাড়াও জেলা পুলিশের রিজার্ভ ফোর্সরা এমপিকে নিরাপত্তা দিতে দায়িত্ব পালন করেন।

এ নিয়ে জানতে চাইলে দুর্গাপুর থানার ওসি রুহুল আলম বলেন, ‘এমপি সাহেব এলাকায় এলে তাঁর নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন করা হয়। এটি আমাদের দায়িত্ব।’

জানতে চাইলে এমপি কাজী আব্দুল ওয়াদুদ দারা বলেন, ‘জনপ্রতিনিধি হিসেবে এলাকায় গেলে পুলিশ থাকে। তারই অংশ হিসেবে পুলিশ ছিল।

এর আগে গত রবিবার (১৭ ডিসেম্বর) এমপি দারাকে পুঠিয়া-দুর্গাপুরে অবাঞ্চিত ঘোষণা করা হয়। দুর্গাপুরের আমগাছী সাহার বানু উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগের অয়োজনে বিজয় দিবসের সভা থেকে এমপিকে অবাঞ্চিত গোষণা করা হয়। সেইসঙ্গে তার পরিবর্তে আগামী নির্বাচনে দলের অপর চার প্রার্থীর মধ্যে যে কাউকে মনোনয়ন দেওয়ার দাবি জানানো হয়।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর