শাকিবের অস্ট্রেলিয়ার আরেক গল্প শোনালেন বুবলী


সিল্কসিটি বিনোদন ডেস্ক:

শাকিবের অস্ট্রেলিয়ার আরেক গল্প শোনালেন অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। যে সময় শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন রহমত উল্লাহ নামের একজন প্রযোজক। যখন শাকিব নিজেকে প্রমাণের জন্য ব্যস্ত হয়ে উঠেছেন।

সে সময়ই বুবলী অস্ট্রেলিয়ার যে গল্প শোনালেন তার একটাই অর্থ হয়, শাকিব খানের অস্ট্রেলিয়ায় ক্লিন ইমেজ। কেননা বুবলীর পোস্টে উঠে এসেছে শাকিবকে কিভাবে অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলস রাজ্য আতিথেয়তা দিয়েছিল।

রাজ্য সরকারের মুখ্যমন্ত্রী মধ্যাহ্নভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন বুবলী বলেন, “২০১৮ সালে হার্টবিট কথাচিত্র প্রযোজিত ‘সুপারহিরো’ সিনেমার শুটিংয়ে অস্ট্রেলিয়ায় নিউ সাউথ ওয়েলস (এনএসডাব্লিউ) রাজ্য সরকারের তখনকার সংস্কৃতিমন্ত্রী রে উইলিয়ামস রাজ্য সংসদ ভবনের নিজ কার্যালয়ে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানসহ আমাদের মধ্যাহ্নভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন।”

বুবলী বলেন, ‘এ সময় আরো উপস্থিত ছিলেন রাজ্যের তখনকার সড়ক ও নৌপথ মন্ত্রী মেলিন্ডা পেভে, স্থানীয় ফর্মার কাউন্সিলর মোহাম্মদ জামান, ক্যান্টারবেরি ব্যাংকসটাউন সিটি কাউন্সিলর সাজেদা আক্তার সানজিদা, কনসালট্যান্ট রেমন্ড সোলায়মান, পরিচালক আশিকুর রহমানসহ অনেকে। সংস্কৃতিবিষয়ক মন্ত্রীর আতিথেয়তায় আমরা বেশ মুগ্ধ হয়েছিলাম।’

শাকিবের সঙ্গে এই সিনেমার জন্য অস্ট্রেলিয়া থেকে সহযোগিতা পেয়েছেন জানিয়ে বলেন, “ছবিটির অস্ট্রেলিয়ায় আমাদের শুটিংয়ের ব্যাপারে তারা অনুমতি দেওয়ার পাশাপাশি নানাভাবে সহযোগিতা করেছেন। এর জন্য আমরা কৃতজ্ঞতাও প্রকাশ করেছি। ‘সুপার হিরো’ ছবির মধ্য দিয়ে অস্ট্রেলিয়ার বিভিন্ন দর্শনীয় স্থান আমাদের দর্শকদের সামনে তুলে ধরছি, এর জন্য দুজন মন্ত্রী আমাদের ধন্যবাদ জানিয়েছেন।”

অভিনেত্রী বলেন, দুই দেশের সাংস্কৃতিক বিনিময়ে অস্ট্রেলিয়ার সরকারের পক্ষ থেকে যেকোনো সহযোগিতা করার আশ্বাস তারা দিয়েছেন। সূত্র: কালের কণ্ঠ