শনিবার , ২০ আগস্ট ২০২২ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাবির আবাসিক হলে বজ্রপাতে ছাত্র গুরুতর আহত

Paris
আগস্ট ২০, ২০২২ ৫:৪৩ অপরাহ্ণ

প্রতীকী ছবি

রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) একটি ছাত্র আবাসিক হলে বজ্রপাতে এক ছাত্র গুরুতর আহত হয়েছেন। আজ শনিবার (২০ আগস্ট) বিকেলে বিশ্ববিদ্যালয়ের আব্দুল লতিফ হলে এই দুর্ঘটনা ঘটে। আহত ছাত্রের নাম তসলিম হোসেন। তিনি  বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ সেশনের ছাত্র এবং ওই হলের ৩৪০ নম্বর কক্ষের আবাসিক ছাত্র।

নবাব আব্দুল লতিফ হলের আবাসিক শিক্ষার্থীরা জানান, শনিবার বিকাল ৩টার দিকে নবাব আব্দুল লতিফ হলের পাশে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হয়। এ সময় হলকক্ষের জানালার পাশে থাকা অবস্থায় বজ্রপাতে আহত হন তসলিম। পরে তাকে হলের আবাসিক শিক্ষার্থীরা উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেয়ার এরপর তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।   দিয়ে তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা তারেক নূর বলেন, ‘বৈরী আবহাওয়া থাকায় সকাল থেকে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। শনিবার বিকাল ৩টার দিকে বৃষ্টির সময় হঠাৎ বজ্রপাতের বিকট শব্দ হয়। তার কিছুক্ষণ পরই খবর পাই লতিফ হলের একজন বজ্রপাতে আহত হয়েছে। ভয়ে তার প্যানিক অ্যাটাক হয়েছে। তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। তার সার্বিক খোঁজখবর রাখা হচ্ছে।

এএইচ/এস

সর্বশেষ - রাজশাহীর খবর