পুঠিয়ায় মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে হাইস গাড়ীতে আগুন, কিশোর নিহত

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহী বিড়ালদোহ মাজারের কাছে হাইস গাড়ি ও মোটরসাইকেল সংঘর্ষে এক কিশোর নিহত হয়েছে। এতে হয় বাচ্চু ইসলাম (১৬)। সে মোটরসাইকেল চালক ছিলো। এ ঘটনায় স্থানীয় লোকজন মাইক্রোবাসটি আটক করে অগ্নিসংযোগ করেছেন। এ সময় প্রায় এক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর লোকজন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

শুক্রবার দুপুর ১টার দিকে মহাসড়কের বিড়ালদহ এলাকায় সাবেক সাংসদ আব্দুল ওয়াদুদ দারার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত বাচ্চু মিয়া ওই এলাকার ইমরান আলীর ছেলে।
প্রত্যক্ষদশী মনির হোসেন বলেন, দুপুরের দিকে বাচ্চু মিয়া হোন্ডা নিয়ে মাজারে আসছিল। এ সময় রাজশাহী থেকে নাটোরগামী একটি হাইএস মাইক্রোবাস তাকে সজরে ধাক্কা দেয়। এতে বাচ্চু মিয়া ঘটনাস্থলেই মারা যায়। পরে এলাকার লোকজন ধাওয়া করে মাইক্রোবাসটি আটক করে আগুন ধরিয়ে দেয়। এ সময় মাইক্রোতে থাকা সকলেই পালিয়ে যায়।

এ ব্যাপারে পবা হাইওয়ে পুলিশ (শিবপুরহাট থানার) ওসি মোফাক্কারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার জেরে লোকজন গাড়িটিতে অগ্নিসংযোগ করে। এতে আগুনে পুরো গাড়ি পুড়ে যায়। আগুনের কারণে সড়কে কিছু সময় গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর লোকজন এসে পরিস্থিতি স্বাভাবিক হয়। তিনি বলেন, এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।