মঙ্গলবার , ২৪ নভেম্বর ২০২০ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দেলদুয়ারে ডাকাতি হওয়া ট্রাকসহ ২৮০ বস্তা চাল জামালপুরে উদ্ধার

Paris
নভেম্বর ২৪, ২০২০ ৭:৩২ অপরাহ্ণ

টাঙ্গাইলের দেলদুয়ার থানা পুলিশ ডাকাতি হওয়া ২৮০ বস্তা চাল (১৫ মেট্রিক টন) সোমবার জামালপুর থেকে উদ্ধার করেছে। সেই সঙ্গে চাল বহনকারী ট্রাক ময়মনসিংহের মুক্তাগাছা থেকে উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।

জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টায় ডিবি পরিচয়ে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের নাটিয়াপাড়া এলাকা থেকে ট্রাকসহ ২৮০ বস্তা চাল ডাকাতি করে নিয়ে যায় আন্তঃজেলা ডাকাত চক্র। এই ঘটনার পর দেলদুয়ার থানার এসআই অশোক কুমার ও এসআই আনোয়ার হোসেন সঙ্গী ও ফোর্স নিয়ে অভিযানে নামেন।

৩০ ঘণ্টা অভিযান শেষে সোমবার জামালপুর জেলার হরিনাকান্দি ঘোড়াধাপ এলাকার মোহনী অটো রাইস মিলের আনলোড করা অবস্থায় স্বর্ণা-৫ জাতের ১৫ মেট্রিক টন চাল উদ্ধার করেন। সেই সঙ্গে সংশ্লিষ্ট মিলের চারজনকে আটক করেন। একই দিন ময়মনসিংহ জেলার মুক্তাগাছার চেচুয়া এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ট্রাকটি উদ্ধার করেন।

দেলদুয়ার থানার ওসি একে সাইদুল হক ভূঁইয়া জানান, নাটোরের ওসমান অটো রাইস মিল থেকে ২৮০ বস্তা চাল লোড করে একটি ট্রাক নিতাইগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিল। দেলদুয়ারের নাটিয়াপাড়া এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দল ডিবি পরিচয়ে ট্রাকসহ চাল ডাকাতি করে নিয়ে যায়। এর পর তাৎক্ষণিক অভিযান পরিচালনা করা হয়। দুই দিনের মধ্যে ডাকাতি হওয়া চাল ও ট্রাকটি উদ্ধার করা হয়েছে। ট্রাকের চালক শাকিল দেওয়ান মঙ্গলবার থানায় মামলা দায়ের করেছেন।

সূত্রঃ যুগান্তর

সর্বশেষ - জাতীয়