জয়পুরহাটে করোনা রোগীর সংস্পর্শে এসে ৪ জনসহ নতুন আক্রান্ত ৮ 

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট:

জয়পুরহাটে গত ২৪ ঘন্টায় নতুন করে জয়পুরহাট সদর উপজেলার গোপীনাথপুর আইসোলেশনে থাকা এক করোনা রোগীর সংস্পর্শে এসে একই গ্রামের ভাদসা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তার পুত্রসহ ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া ক্ষেতলাল উপজেলাতেও ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

ফলে নতুন করে জেলায় আরও ৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে এ জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩১ জনে।

আজ শনিবার সকালে আরও ৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এ নিয়ে জেলায় ৩৭ জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। শনিবার বেলা ১২টায় ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবেরেটরী মেডিসিন এন্ড রেফারেল সেন্টার থেকে পাঠানো রিপোর্টে ১১৫ জনের নমুনা পরীক্ষায় ১০৭ জনের নমুনা নেগেটিভ হলেও ৮ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেন সিভিল সার্জন ডা: সেলিম মিঞা ।

করোনা আক্রান্তরা হলেন- সদর উপজেলার ভাদসা পালি গ্রামের ভাদসা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও তার পুত্র, ২৫ বছরের যুবক, ৪৫ বছরের পুরুষ, ক্ষেতলাল উপজেলার তারাকুল গ্রামের ৫২ বছরের পুরুষ, বড়াইল গ্রামের ২৫ বছরের যুবতী, দৌলতপুর গ্রামের ৩৮ বছরের নারী, সূর্য্যবান গ্রামের ৪০ বছরের পুরুষ।

জয়পুরহাট সিভিল সার্জন ডাঃ সেলিম মিঞা জানান, আক্রান্তরা ঢাকা,নারায়নগঞ্জ ও আক্রান্ত রোগীর সংস্পর্শে এসেছিল, হোম কোয়ারেন্টিনে থাকা অবস্থায় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবেরেটরী মেডিসিন এন্ড রেফারেল সেন্টার থেকে পাঠানো রিপোর্টে ১১৫ জনের মধ্যে ৮ জনের শরীরে করোনা পজিটিভ এসেছে।

আক্রান্তদের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির (সেফ অতিথিশালা) আইসোলেশনে নেওয়ার কাজ চলছে বলেও জানানো হয়্।

স/অ

রাজশাহী বিভাগের সর্বোচ্চ করোনা আক্রান্ত জেলা জয়পুরহাট, ১২৪ জন