সোমবার , ২০ মার্চ ২০১৭ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গুরুদাসপুরে জাল টাকা চক্রের দুইজন গ্রেফতার

Paris
মার্চ ২০, ২০১৭ ৬:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, নাটোর:
নাটোরের গুরুদাসপুরে জাল টাকা চক্রের দুই সক্রিয় সদস্যকে আটক করেছে থানা পুলিশ। উপজেলার বনপাড়া -হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১হাজার টাকার ১০টি জালনোট জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃতরা হচ্ছেন গুরুদাসপুর পৌরসভার চাঁচকৈড় পুরানপাড়া মহল্লার সাইদুল শাহর ছেলে মনিরুল ইসলাম (২৪) ও  রঞ্জু আহমেদ ওরফে সাগর (৩৫)। সাগর সিরাজগঞ্জ সদর উপজেলার সয়াধানগড়া মধ্যপাড়া গ্রামের আফের প্রামানিকের ছেলে। তাদের আজ সোমবার আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে পাঠানো হয়েছে।
মামলার তদন্তকারি কর্মকর্তা উপ-পরিদর্শক শহিদুল্লাহ তথ্যটি নিশ্চিত করে জানান, আটককৃতরা দীর্ঘ দিন ধরে জাল টাকার ব্যবসার সাথে জড়িত। মনিরুলের বিরুদ্ধে গুরুদাসপুর ও বড়াইগ্রাম থানায় দুইটি এবং সাগরের বিরুদ্ধে সিরাজগঞ্জে  ডিবি পুলিশের দুইটি করে এ সংক্রান্ত মামলা রয়েছে। সম্প্রতি তারা জাল টাকাসহ গ্রেফতার হয়। ওই মামলায় জামিনে ছাড়া পেয়ে আবার একই পেশায় জড়িয়ে পড়েছেন।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, মনিরুল ইসলাম (২৪) ও তার ছোট ভাই রনিশাহ দীর্ঘদিন ধরে জাল টাকা চক্রের সদস্যদের সাথে সম্পৃক্ত হয়ে গুরুদাসপুরসহ আশপাশের উপজেলাতে জাল টাকার ব্যবসা চালিয়ে যাচ্ছেন। রনিশাহকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর