শুক্রবার , ৬ নভেম্বর ২০২০ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অস্ত্র-মাদকসহ ভূমিদস্যু-সন্ত্রাসী কালা মনির গ্রেপ্তার

Paris
নভেম্বর ৬, ২০২০ ১০:৫৫ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

দখলদারিত্ব চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে মনিরুজ্জামান মনির ওরফে কালা মনির ওরফে আমেরিকান মনির ও তার অন্যতম সহযোগী বাবুকে অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

গতকাল বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাতে রাজধানীর মোহাম্মদপুরের ঢাকা উদ্যান ও বেড়িবাঁধ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-২ এর অপারেশন অফিসার (এএসপি) মো. আবদুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

আবদুল্লাহ আল মামুন বলেন, মোহাম্মদপুরের ঢাকা উদ্যানে অভিযান চালিয়ে ভূমিদস্যু, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মমাণ্ডের সুনির্দিষ্ট অভিয়োগের ভিত্তিতে মনিরুজ্জামান মনিরকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে অন্ত্রও মাদক উদ্ধার করা হয়।

অপরদিকে আরো একটি অভিযানের মাধ্যমে মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকা থেকে সন্ত্রাসী মনিরের অন্যতম সহযোগী বাবুকে মাদকসহ গ্রেপ্তার করা হয়।

র‌্যাব সূত্র জানায়, মনিরুজ্জামান মনির আদাবর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মোহাম্মদপুরের আবাসিক এলাকা ঢাকা উদ্যানের সভাপতি। মনিরের বিরুদ্ধে মোহাম্মদপুর, শেখেরটেক ও বেড়িবাঁধ সংলগ্ন ঢাকা উদ্দ্যান, নবীনগর হাউজিং, চন্দ্রিমা উদ্যানসহ আশপাশের এলাকায় দখলদারিত্ব, চাঁদাবাজি, অস্ত্রবাজিসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে রাজধানীর বিভিন্ন থানায় অন্তত ৭৫টি মামলা রয়েছে।

সূত্র: কালেরকন্ঠ

সর্বশেষ - জাতীয়