শুক্রবার , ৫ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শিবগঞ্জে আম চুরির ঘটনায় কিশোরকে পিটিয়ে হত্যা

Paris
আগস্ট ৫, ২০১৬ ৯:৪৩ অপরাহ্ণ

ভ্রাম্যমান প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আম চুরির ঘটনাকে কেন্দ্র করে রাসেল উদ্দিন (১৬) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার বিনোদপুর ইউনিয়নের কিরণগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে বিনোদপুর ইউনিয়নের কিরণগঞ্জ গ্রামের বাক্কারের ছেলে হালিম (১৬) ও তার দলবল গ্রামের পশ্চিমে একটি আম বাগানে আম পাড়ার সময় একই গ্রামের মফিজুল হক মফুর ছেলে রাসেল দেখে ফেলে। এ সময় সে চিৎকার করে আম চুরির কথা প্রকাশ করতে চাইলে হালিম ও তার দলবল নিয়ে রাসেলের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা রাসেলকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে রাসেলের আত্মীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

 
নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার অনেকেই জানান, হালিমের বংশধর অত্যন্ত প্রভাবশালী হওয়ায় দীর্ঘদিন যাবত আম চুরিসহ বিভিন্ন ধরণের অপরাধ করে থাকলেও ভয়ে কেউ মুখ খুলতো না।

 
এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমজান আলী জানান, খবর পাওয়া পেয়ে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 
এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের প্রক্রিয়া চলছে বলে জানান ওসি ।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর