বুধবার , ২২ মার্চ ২০১৭ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে গাছের সঙ্গে শিকলে বাঁধা জীবন: জুটছে না চিকিৎসা

নিউজ ডেস্ক
মার্চ ২২, ২০১৭ ৯:৩৪ অপরাহ্ণ

ভ্রাম্যমান প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের গোয়ালটুলী গ্রামে গাছের সঙ্গে দুই সপ্তাহ ধরে বেঁধে রাখা হয়েছে আবুল হোসেনের ছেলে আসলাম উদ্দিনকে। মানসিক সমস্যার কারণে তাকে গাছের সঙ্গে বেঁধে রাখা হয় বলে জানায় তার পরিবার।

 
গোয়ালটুলী গ্রামে গিয়ে দেখা যায়, একটি গাছের সঙ্গে আসলামকে শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছে। এই সময় আসলামের বাবা আবুল হোসেন জানান, তার ছেলে সময় সময় ভালো থাকছে, আবার সময়েই উত্তেজিত হয়ে পড়ছে। কারো যাতে কোনো ক্ষতি করতে না পারে সেজন্যে তাকে বেঁধে রাখা হয়েছে।

 
আসলামের স্ত্রী সামীয়ারা জানান, কবিরাজ দেখাইছি, কবিরাজ বলেছে পাগলা জ্বিনে ধরেছে, কবিরাজ পানি পড়া দিয়ে গেছে।

 
তিনি জানান, এর আগে মারামারিতে হাত ভেঙ্গে গিয়েছিল তার। হাতের জন্য ডাক্তার দেখানো হয়েছে। এর আগে পাবনা নিয়ে গিয়েছিলাম, ডাক্তার দুই মাসের ওষুধ দিয়েছে, এখন অবস্থা বেশি খারাপ কিন্তু আবার যে বড় ডাক্তারের কাছে যাব সেই সামর্থ্য নেই। আসলামের রাজমিস্ত্রির কাজে চলত তাদের দুজনের সংসার। কিন্তু আসলামের এ অবস্থার কারণে পরিবার পড়েছে মহাসংকটে।

 
আসলামের স্ত্রী সামীয়ারা জানান, পাড়া-প্রতিবেশী কেউ মায়া করে চাল দিচ্ছে, কেউ টাকা দিচ্ছে। ওভাবেই আমাদের সংসার চলছে। যেখানে দুবেলা সংসারের খরচ চলছে অন্যের দয়ায়, সেখানে কিভাবে ডাক্তার দেখাব।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর