বৃহস্পতিবার , ২৬ সেপ্টেম্বর ২০২৪ | ১২ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জনতাই পুলিশ পুলিশই জনতা কথাটি ভুল ছিলো : আরএমপি কমিশনার

Paris
সেপ্টেম্বর ২৬, ২০২৪ ৩:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার আবু সুফিয়ান বলেছেন, ৫ আগষ্টের আগে যতোই বলা হোক জনতাই পুলিশ পুলিশই জনতা আসলে এটি ভুল ছিলো। পুলিশের সাথে সাধারণ মানুষের একটি দুরত্ব থেকে গিয়েছিলো, সেটি ৫ আগস্টের পর বোঝা গেছে। এখন জনগনের সাথে ব্যবধান কমিয়ে তাদের কাছে পৌছাতে কাজ করছে পুলিশ।
বেলা ১১টায় নগরীর মেট্রোপলিটন পুলিশের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে পরিচয় ও মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

এসময় মহানগর পুলিশের কমিশনার তার বক্তব্যে পুলিশ সদস্যদের প্রতি আহবান জানান, বাহিনির সদস্যদের আচরণ, ব্যবহারের পরিবর্তন ঘটিয়ে জনগনের জন্য কাজ করতে। এসময় সম্প্রতি ছাত্র আন্দোলনে হামলার অভিযোগে মামলাগুলোতে সুষ্ঠু তদন্ত ও সঠিক আসামী গ্রেপ্তারের জন্য পুলিশের প্রতি নির্দেশনা দেন। এছাড়া সম্প্রতি মব জাস্টিসে নিহত রাজশাহীর সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মাসুদের মামলায় সঠিক আসামীদের ধরে বিচারের মুখোমুখি করারও প্রতিশ্রুতি দেন তিনি।

তিনি জানান, আসামী যে দলের, কিংবা যে মতেরই হোকনা কেনো কোন ছাড় দেয়া হবেনা। এর বাইরে রাজশাহী সীমান্ত এলাকার নগরী হওয়ায় মাদকের বিস্তার রোধে পুলিশের করণীয়, নগরীতে যানজট নিরসণ ও অপরাধ দমনে সিসি ক্যামেরা পুনঃস্থাপনেরও কথা সাংবাদিকদের জানান তিনি। এসময় রাজশাহীর বিভিন্ন গণমাধ্যমের অন্তত শ খানেক সংবাদকর্মী এই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

 

সর্বশেষ - রাজশাহীর খবর