রবিবার , ২২ সেপ্টেম্বর ২০২৪ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২

Paris
সেপ্টেম্বর ২২, ২০২৪ ১২:০৯ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জে খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডার জেরে জোড়া ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে পৌর এলাকার পিটিআই মোড়ে দুই গ্রæপের মধ্যে ঘটিত সংঘর্ষে এই ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় একটি মটরসাইকেল ভাঙচুর করা হয়। এতে আহত হয় দুইজন কিশোর। পরে খবর পেয়ে ঘটনাস্থলে সেনাবাহিনী, পুলিশ ও ডিবি সদস্যরা উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

দুই গ্রুপের সংঘর্ষে আহতরা হলেন- পিটিআই বস্তি এলাকার ফারুক আলীর ছেলে রাজ হাসান (১৫) এবং চাঁদলাই এলাকার রফিক আলীর ছেলে জলিল (২৪)।

প্রত্যক্ষদর্শী ও আহতদের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে মহানন্দা ব্রীজ সংলগ্ন ডা. আ.আ.ম মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়ামে খেলাধুলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে রাতে পিটিআই মোড় এলাকায় চাঁদলাই এলাকার ককটেলের বিষ্ফোরণ ঘটায়। এতে রাজ ও জলিল নামে দুই কিশোর আহত হয়। তাদের ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে সদর থানায় খবর দিলে পুলিশ ও সেনাবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাকারিয়া জানান, রাতে পিটিআই এলাকায় সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে সদর থানা পুলিশ, সেনাবাহিনী ও ডিবি যৌথ অভিযান পরিচালনা করে। এ ঘটনার সাথে জড়িতদের আটক করতে অভিযান চলমান রয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর