মঙ্গলবার , ২ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে বৃক্ষমেলার উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত

Paris
আগস্ট ২, ২০১৬ ৮:১০ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুরে বৃক্ষমেলার উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার লালপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে তিন দিনব্যাপী এ বৃক্ষমেলার উদ্বোধন করা হয়।
বৃক্ষ মেলা ২০১৬ এর উদ্বোধন করেন নাটোর -১ এর সাংসদ এ্যাডঃ আবুল কালাম আজাদ।
বিআরডিবি হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় লালপুর উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-১আসনের সাংসদ এ্যাডঃ আবুল কালাম আজাদ বলেন,‘পরিবেশের ভারসাম্য রক্ষায় প্রত্যেক বাড়ীতে একটি-দুটি করে ফলদ-বনজ ফুলসহ বিভিন্ন গাছ লাগিয়ে আমরা পরিবেশকে সুন্দর করে তুলবো। পারিপর্শ্বিকতা সুন্দর হলে মন সুন্দর হবে, আর মন সুন্দর হলে জঙ্গী ও মাদকসহ অন্যান্য খারাপ কাজ থেকে ছেলে-মেয়েরা বিরত থাকবে। মাদকে না বলুন, লালপুর-বাগাতীপাড়াকে সম্পূর্ন মাদক মুক্ত করে ছাড়বো।’

index2
এ সময় বিশেষ অতিথি ছিলেন লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী, লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ, গোপালপুর পৌর মেয়র নজরুল ইসলাম মোলাম।
সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার হাবিবুল ইসলাম খান এবং সঞ্চালনায় ছিলেন যুব উন্নয়ন কর্মকর্তা আবু হানিফ মিঞা।

অনুষ্ঠানে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে আম ও পেয়ারা গাছের ৭শ চারা বিতরণ করেন।

শেষে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত ফলদ বৃক্ষ ও ফলের বিভিন্ন স্টল পরিদর্শন করেন।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর