সোমবার , ২ সেপ্টেম্বর ২০২৪ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

যুবা দলে ২৫ জনের স্কোয়াড

Paris
সেপ্টেম্বর ২, ২০২৪ ১২:৫০ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক:

বয়সভিত্তিক ক্রিকেটে মনোযোগ বাড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত জুন মাস থেকেই বিসিবির ক্রিকেট বলয়ের মধ্যে ঢুকে পড়েছিল অনূর্ধ্ব-১৯ দল। এরপর জুলাইয়ে যুবাদের প্রধান কোচ হিসেবে ঢাকায় পা রাখেন নাভিদ নেওয়াজ। তার নেতৃত্বে ৩৯ ক্রিকেটারকে নিয়ে বিকেএসপিতে শুরু করেছিল অনুশীলন।

রাজনৈতিক অবস্থানের পরিবর্তনের পর থেকে বিসিবিতে অনেক কিছুই পরিবর্তন হয়েছে। তবে যুবা দলের গুরুত্বের দিক থেকে পরিবর্তন আসেনি। যুবা ক্রিকেটারদের প্রথম পরীক্ষা সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে। আগামী অক্টোবরে বাংলাদেশ সফরে আসছে তাদের যুবা ক্রিকেটাররা।

সেই সফরকে সামনে রেখে এবার ২৫ জনকে স্কোয়াডে রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আজ বৃহস্পতিবার ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন অনূর্ধ্ব ১৯ দলের নির্বাচক এহসানুল হক সেজান। গেল মাসে মিরপুরে শেরে-ই বাংলায় ঘাম ঝরিয়েছেন যুবা দলের ক্রিকেটাররা। বর্তমানে ক্রিকেটাররা ছুটিতে থাকলেও ১০ আগস্ট থেকে শুরু হচ্ছে আবারো ক্যাম্প।

সেজান  বলেন, ‘ছেলেদের দল এখন ২৫ জনের, ৪ জনকে বাইরে রাখা হয়েছে নতুন করে। এখন দলটা ২৫ জনেরই থাকবে। এরমধ্যে কেউ আসতে পারে বাইরে থেকে আবার কেউ বাদও যেতে পারে। আমরা ১০ তারিখ থেকে রাজশাহীতে আবার ক্যাম্প করব। নিয়মিত অনুশীলন রয়েছে। অক্টোবরে আরব আমিরাতের সঙ্গে সিরিজ রয়েছে।’

 

সর্বশেষ - খেলা