শনিবার , ২৭ জুলাই ২০২৪ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আইনশৃঙ্খলা নিয়ে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রীর মতবিনিময়

Paris
জুলাই ২৭, ২০২৪ ৮:২৪ অপরাহ্ণ

তথ্যবিবরণী :
রাজশাহী সার্কিট হাউজে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ, এমপি সাম্প্রতিক সময়ে রাজশাহী জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সরকারের বিভাগীয় পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

শনিবার (২৭ জুলাই) বিকালে মতবিনিময় করেন তিনি।

এসময় তিনি বলেন, জামাত-শিবির-বিএনপিসহ দুষ্কৃতিকারীরা এদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করার যে ঘৃণ্য ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে তার বিরুদ্ধে আমাদের সোচ্চার হতে হবে। রাষ্ট্রবিরোধী যেকোনো কার্যকলাপকে রুখে দিতে যার যার অবস্থান থেকে সর্বোচ্চ চেষ্টা করতে হবে। এসময় দলীয় ঐক্যের প্রতি গুরুত্বারোপ করে সমবায় প্রতিমন্ত্রী বলেন, জেলার সকল আওয়ামী লীগ নেতাকর্মীকে দেশের প্রয়োজনে সকল বিভেদ ভুলে গিয়ে একসাথে কাজ করতে হবে।

আব্দুল ওয়াদুদ আরও বলেন, বিভিন্ন সময়ে ষড়যন্ত্রকারীরা এদেশের উন্নয়নকে ব্যাহত করার জন্য চক্রান্তে লিপ্ত হয়েছে। ২০১৪-২০১৫ সালে, ২০২৩ সালের ২৮ অক্টোবর এবং সম্প্রতি কোটাবিরোধী আন্দোলনকে ব্যবহার করে জামাত-শিবিরের রাষ্ট্রবিরোধী বিভিন্ন কার্যকলাপ জনগণ প্রত্যক্ষ করেছে। এসকল কর্মকান্ডের ফলে সমগ্র জাতি বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে এবং হচ্ছে। প্রধানমন্ত্রী এসময় গরীব-দুঃখী, খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। আমি নিজ উদ্যোগে প্রায় ১০০০ মানুষকে খাদ্যদ্রব্য সহযোগিতার ব্যবস্থা করেছি। এসময় তিনি জেলার বিত্তশালীদের গরীব-দুঃখী মানুষের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান।

উক্ত সভায় সমবায় প্রতিমন্ত্রী জেলার প্রশাসন, পুলিশ ও বিভাগীয় ঊর্ধ্বতন কর্মকর্তাদের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে করণীয় সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। তিনি বলেন, রাজশাহী জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি এখন অনেকটাই স্বাভাবিক। আশা করা যায় অতি শীঘ্রই জীবন-যাত্রা পুরোপুরি স্বাভাবিক হবে। এসময় তিনি রাজশাহীবাসীকে ধৈর্র্য্য ধরার আহ্বান জানান।
মতবিনিময় সভায় রাজশাহী পল্লী উন্নয়ন ও সমবায় অধিদপ্তরের বিভাগীয় পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - রাজশাহীর খবর