বুধবার , ১৭ জুলাই ২০২৪ | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পবায় পায়ের রগ কেটে হত্যার মূল আসামি গ্রেফতার

Paris
জুলাই ১৭, ২০২৪ ৭:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী র‌্যাব-৫ এর সদস্যরা অভিযান চালিয়ে পবার মুরালিপুরে পায়ের রগ কেটে যুবককে হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার বিকেল তিনটার দিকে রাজশাহী নগরীর উত্তর নওদাপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতর নাম আরিফ (২২)। তিনি পবার মুরালিপুর এলাকার মফিজুল ইসলামের ছেলে।

র‌্যাব জানায়, নুরুল ইসলাম (৩৪) পেশায় একজন অটোরিক্সা চালক। প্রতিদিনের ন্যায় গত ১৫ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অটোরিক্সা চালিয়ে বাড়িতে এসে রাতের খাবার খাওয়া ঘুমিয়ে পড়েন। তিনি ভোর রাত ফজরের নামাজ পড়ে হাটাহাটির উদ্দেশ্যে বাড়ি হতে বের হন। তার কিছুক্ষণ পর সকাল ৬টার দিকে প্রতিবেশীর মাধ্যমে খবর আসে নুরুল ইসলাম রক্তাক্ত জখম অবস্থায় পড়ে আছে।

এই ঘটনায় গ্রেপ্তার আরিফসহ সহ অজ্ঞাতনামা ২-৩ জন নুরুলকে ধারালো হাসুয়া দিয়ে দুই পায়ের বিভিন্ন জায়গায় কুপিয়ে হত্যা করে দ্রুত পালিয়ে যায়। পরে লোকজন তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নুরুলের বাবা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার সূত্র ধরে র‌্যাব মঙ্গলবার বিকেলে নগরীর শাহমখদুম থানাধীন উত্তর নওদাপাড়া এলাকায় অভিযান চালিয়ে আরিফকে গ্রেপ্তার করে।

র‌্যাব জানায়, আরিফ ও নিহত নুরুল ইসলাম একই এলাকার প্রতিবেশী। তাদের মধ্যে একটি মোটরসাইকেল বিক্রি নিয়ে দ্বন্দ্ব সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে নুরুল ইসলামকে ধারালো হাসুয়া দিয়ে হত্যা করা হয়। পরে আরিফ পালিয়ে তার ফুফুর বাসায় আত্মগোপন করেছিল।

সর্বশেষ - রাজশাহীর খবর