শুক্রবার , ১২ জুলাই ২০২৪ | ৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পটিয়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষে চারজনের মৃত্যু

Paris
জুলাই ১২, ২০২৪ ১১:২০ পূর্বাহ্ণ

 

সিল্কসিটি নিউজ ডেস্ক

চট্টগ্রামের পটিয়ায় ট্রাক-সিএনজির সংঘর্ষে দুই শিশুসহ অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে পটিয়া-বোয়ালখালি সড়কের মিলিটারিপুল এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে রুমি আকতার (৩৪)। তিনি পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়ন আলীর মেয়ে। অপর শিশুর নাম ফাহিম (৬), নাহিদ (৭) একই এলাকার গিয়াস উদ্দিনের পুত্র। নিহত সিএনজি অটোরিকশা চালক আনোয়ার হোসেন (৩৭)। তিনি বোয়ালখালী উপজেলার বাসিন্দা।

পুলিশ জানায়, বোয়ালখালি থেকে যাত্রী নিয়ে অটোরিকশাটি পটিয়া যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই ৩ জন এবং হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম গিয়ে দুর্ঘটনার শিকার যাত্রীদের উদ্ধার করে।

পটিয়া ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার মোহাম্মদ এনামুল হক জানান, ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৩ জন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়েছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত পটিয়া থানার একদল পুলিশ, পটিয়ার ফায়ার সার্ভিস ও কালারপোল পুলিশ ফাঁড়ির সদস্যরা নিহতদের উদ্ধার করে। পরে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। নিহত মা-ছেলের মরদেহ পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে নিহতদের লাশ সনাক্ত করে স্বজনরা বাড়িতে নিয়ে যান। ট্রাকটি আটক করা হলেও ঘাতক চালক পলাতক রয়েছেন।

সর্বশেষ - জাতীয়