মঙ্গলবার , ১১ জুন ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী নগর পুলিশের অপরাধ বিভাগের মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সাক্ষার

Paris
জুন ১১, ২০২৪ ৫:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগর পুলিশ কমিশনারের সঙ্গে চারটি অপরাধ বিভাগের মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) সকাল ১০ টায় রাজশাহী নগর পুলিশ সদর দপ্তরে এ বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার। এসময় পুলিশ কমিশনার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের চারটি অপরাধ বিভাগ-বোয়ালিয়া, মতিহার, শাহমখদুম, কাশিয়াডাঙ্গা’র সঙ্গে আরএমপি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (অচঅ) স্বাক্ষর করেন।

অপরাধ বিভাগসমূহের পক্ষে স্বাক্ষর করেন উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) (অতিরিক্ত দায়িত্বে কাশিয়াডাঙ্গা) বিভূতি ভুষন ব্যানার্জী, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (মতিহার) মধুসুদন রায় এবং উপ-পুলিশ কমিশনার (শাহ মখদুম) নূর আলম সিদ্দিকী।

এ চুক্তি স্বাক্ষরের লক্ষ্য হচ্ছে প্রাতিষ্ঠানিক দক্ষতা বৃদ্ধি, স্বচ্ছতা ও জবাবদিহিতা জোরদার করা, সুশাসন সংহতকরণ এবং সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণের মাধ্যমে রূপকল্প-২০৪১-এর যথাযথ বাস্তবায়ন।

এ চুক্তিতে ৪ টি অপরাধ বিভাগের কৌশলগত উদ্দেশ্যেসমূহ এসব কৌশলগত উদ্দেশ্যে অর্জনের জন্য গৃহিত কার্যক্রম এবং এসব কার্যক্রমের ফলাফল পরিমাপের কর্মসম্পাদন সূচক ও লক্ষ্য মাত্রাসমূহ উল্লেখ রয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স)  রশীদুল হাসান ও অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম,  বার্ষিক কর্মসম্পাদন চুক্তির ফোকাল পয়েন্ট কর্মকর্তা অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) সালমা সুলতানা আলমসহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তা।

সর্বশেষ - রাজশাহীর খবর