শুক্রবার , ১৪ এপ্রিল ২০২৩ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

২৫ কেজি ওজন বাড়ানো সার্থক : ঋতাভরী

Paris
এপ্রিল ১৪, ২০২৩ ৭:৪৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :

মধ্যবিত্ত পরিবারের প্রতিদিনের সমস্যার কঠিন কথাগুলোকে সহজ করে বলতে মে মাসে মুক্তি পেতে চলেছে অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘ফাটাফাটি’। প্রযোজনায় নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়। বাচস্পতি এবং ফুল্লরার চরিত্রে অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায় এবং ঋতাভরী চক্রবর্তী।

প্রকাশ্যে ছবির প্রচার ঝলক। চোখে কালো রোদচশমা, পরনে সাদা কালো পোলকা ডট দেওয়া ডিজাইনের শাড়ি, ঠোঁটে লাল লিপস্টিক লাগিয়ে অনুষ্ঠানে হাজির হলেন ঋতাভরী। ঠিক যেন ৯০ দশকের নায়িকা তিনি। আবির চট্টোপাধ্যায় অবশ্য হাজির হয়েছিলেন ‘রক্তবীজ’-এর লুকে।

এই ছবিতে অবশ্য দুজনের মাঝে একজন তৃতীয়ও রয়েছেন। সেবিকা সেন। যে চরিত্রে দর্শক দেখবেন স্বস্তিকা দত্তকে। এই ছবির জন্য প্রায় ২৫ কেজি ওজন বাড়াতে হয়েছিল ঋতাভরীকে।

নায়িকা বললেন, ‘আমার চেহারা আদতে তো এমনটা নয়। এই ছবির মাধ্যমে বুঝতে পেরেছি কী কী সমস্যা হয় ওজন বেড়ে গেলে। তবে যেমন প্রতিক্রিয়া পাচ্ছি, মনে হচ্ছে আমার ওজন বাড়ানো সার্থক।’ নায়িকা আরও যোগ করেন। বলেন, ‘যেসব মহিলা জন্মগত এমন চেহারার অধিকারী, তাদেরকে আমার স্যালুট।’

একপাশে স্বস্তিকা এবং আরেকপাশে ঋতাভরীকে নিয়ে আবির অবশ্য ছিলেন মধ্যমণি। আবিরের একটাই কথা, ‘এখানে কোনো ফ্যাট নেই, আছে শুধুই ফাটাফাটি।’

প্রসঙ্গত, আগামী ১২ মে মুক্তি পাবে ‘ফাটাফাটি’। এতে আরও অভিনয় করেছেন সোমা চক্রবর্তী, রক্তিম সামন্ত, অরিজিতা মুখোপাধ্যায়, দেবশ্রী গাঙ্গুলী, সংঘশ্রী সিনহা, অসমী ঘোষ, লোকনাথ দে প্রমুখ। গল্প ও চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন। সংগীত পরিচালনা করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, অমিত চ্যাটার্জি ও বাংলাদেশের চমক হাসান।

সর্বশেষ - বিনোদন