মঙ্গলবার , ৫ এপ্রিল ২০২২ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সালাহর চুক্তি নবায়ন প্রক্রিয়ায় সন্তুষ্ট লিভারপুল কোচ

Paris
এপ্রিল ৫, ২০২২ ১০:২৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

গত কয়েক বছরে বিশ্ব ফুটবলের অন্যতম সুপারস্টার হয়ে উঠেছেন লিভারপুলের মিসরীয় তারকা মোহাম্মদ সালাহ।  ২০১৭ সালে লিভারপুলে যোগ দেওয়ার পর ২৩৯ ম্যাচ খেলে ১৫৩টি গোল করেছেন। নিজে গোল করে ১৪ বছর পর লিভারপুলকে এনে দিয়েছেন প্রিমিয়ার লিগ শিরোপা। সেই সালাহর সঙ্গে এখন চুক্তি নবায়ন করা নিয়ে দেনদরবার চলছে লিভারপুলের।

মোহাম্মদ সালাহর সঙ্গে চুক্তির বর্তমান অবস্থায় সন্তুষ্ট লিভারপুলের কোচ জার্গেন ক্লপ। ব্রিটিশ গণমাধ্যমের রিপোর্টে বলা হয়েছে, এই মিসরীয় ফরোয়ার্ডকে ধরে রাখতে চায় ইংল্যান্ডের ক্লাবটি।  তার সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০২৩ সালে। দুই পক্ষ নতুন করে এমন একটি চুক্তিতে উপনীত হতে যাচ্ছে যার ভিত্তিতে ক্যারিয়ারের শেষভাগ পর্যন্ত লিভারপুলেই কাটাবেন সালাহ। যদিও এখন পর্যন্ত সালাহ যে বেতনের দাবি জানিয়েছেন, সেটা দিতে রাজি নয় লিভারপুল।

যদি শেষ পর্যন্ত দুই পক্ষ ঐকমত্যে পৌঁছতে না পারে, তাহলে সালাহকে অন্য কোনো ক্লাবে দেখতে পাওয়ার কথাও শোনা যাচ্ছে। এমন সময় এক সংবাদ সম্মেলনে ২৯ বছর বয়সী সালাহর চুক্তির অবস্থা সম্পর্কে প্রশ্নের জবাবে ক্লপ বলেন, ‘এটি নিয়ে আমি সন্তুষ্ট। কারণ সেখানে নতুন করে বলার মতো কিছুই নেই। এটি ভালো দিক। দুই পক্ষ একে অপরের সঙ্গে আলাপ-আলোচনা করছে, আর এটিই আমি চেয়েছিলাম। ‘

 

সূত্রঃ আক্লের কণ্ঠ

সর্বশেষ - খেলা