রবিবার , ১৫ আগস্ট ২০২১ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শিবগঞ্জে দুই বিএনপি নেতা নিখোঁজ: থানায় জিডি

Paris
আগস্ট ১৫, ২০২১ ৮:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দুই বিএনপি নেতা নিখোঁজ হয়েছেন বলে জানা গেছে । রোববার ১৫ই আগস্ট ২০২১ নিখোঁজ ব্যক্তিদের পরিবার সূত্রে এ তথ্য পাওয়া যায় । নিখোঁজদ্বয় হচ্ছেন শিবগঞ্জ পৌর এলাকার দৌলতপুর মহাজনপাড়ার মো. শফিকুল ইসলামের ছেলে জানিবুল ইসলাম জোসি (৩০) এবং তার আপন মামা শিবগঞ্জ পৌরসভার ৮ নাম্বার ওয়ার্ড পিঠালীতলার মৃত ফরমান আলীর ছেলে মো. শামসুল আলম (৩৮)। নিখোঁজ জানিবুল ইসলাম জোসি বর্তমানে শিবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক এবং নিখোঁজ শামসুল আলম শিবগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক পদে রয়েছেন ।

এদিকে সন্ধানের দাবীতে শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজ জানিবুল ইসলাম জোসির মাতা ও শামসুল আলম এর বোন মোসা. হেলেন আক্তার । শিবগঞ্জ থানার জিডি নাম্বার-৬৬৫, তারিখ- ১৫ই আগস্ট ২০২১ ।

জিডি সূত্রে জানা যায়, গত ১৪ই আগস্ট ২০২১ সকাল ১০টায় আমার ছেলে জানিবুল ইসলাম জোসি ও আমার ভাই শামসুল আলম, শিবগঞ্জ বাজারের জ্যোতি ইলেক্ট্রোনিক্স এর প্রোপ্রাইটর তারা দুই মামা ভাগ্নে এক সাথেই ইলেক্ট্রিক মালামাল ক্রয়ের উদ্দেশ্যে শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দেয় । ঐদিন তারা বাড়ি ফিরে না আসলে আমরা তাদের মোবাইল নাম্বারে ফোন করতে চেষ্টা করলে ফোন বন্ধ পায় । এরপর আত্মীয়-স্বজন সহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখোঁজির পরও এখন পর্যন্ত কোন সন্ধান পাইনি । এসময় সকলের নিকট ছেলে ও আপন ভাইয়ের সন্ধানের জোর দাবীও জানান তিনি ।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ হোসেন বলেন, ছেলে ও ভাই নিখোঁজের দাবীতে এক মহিলা এসেছিলেন, তিনি থানায় সাধারণ ডায়েরি করেছেন । আমরা ডায়েরি সূত্র ধরে তাদের সন্ধানের চেষ্টা করছি ।

স/রি

সর্বশেষ - রাজশাহীর খবর